সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   235 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশি কমিউনিটির সাংবাদিক ও বিশিষ্ঠ ব্যক্তিবর্গের উপস্থিতিতে গত বুধবার ১৩ মার্চ জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। জেষ্ঠ সাংবাদিক তাসের মাহমুদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মাণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্য বে ওয়েভ পত্রিকার সম্পাদক ও জেবিটিভি’র প্রেসিডেন্ট স্যার ড . আবু জাফর মাহমুদ, সাবেক সংসদ সদস্য ও ঠিকানার সম্পাদক এম এম শাহিন, সাপ্তহিক আজকাল সম্পাদক ও গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, টাইম টিভি’র সিইও ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তাহের, সাপ্তাহিক প্রথম আলো সম্পাদক ইব্রাহিম চৌধুরী খোকন, খান টিউটোরিয়ালের প্রেসিডেন্ট নাইমা খান, কবি ও লেখক এবিএম সালেহ উদ্দীন, নিউইর্য়ক সিটি ট্রাফিক পুলিশ ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি আলেকজান্ডার সাদিক। অনুষ্ঠানটি পরিচাললায় ছিলেন ক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম ও কোষাধ্যক্ষ রশীদ আহমেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ব্যক্তিত্ব মনজুর আহমেদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি মোহাম্মদ আব্দুর রব মিয়া, মঈন উদ্দিন নাসের, সাঈদ তারেক, আইবি টিভি’র চেয়ারম্যান জাকারিয়া মাসুদ জিকু,  সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, আলমগীর খান আলম, বিশিষ্ঠ শিক্ষাবিদ ও সাংবাদিক ইমরান আনসারী, বাংলা ট্রাভেলস এর বেলায়েত হোসেন,বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ সভাপতি মহিউদ্দীন দেওয়ান, আমেরিকা বাংলাদেশ  প্রেসক্লাবের সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম,  আলমগীর খান আলম, নুরুল আজিম,আহসান হাবিব, হারুন ভূঁইয়া, হক কথা সম্পাদক এবিএম সালাহউদ্দীন আহমেদ, কমিউনিটি একটিভস্ট ফাহাদ সোলায়মান,মাকসুদুল এইচ চৌধুরী, দর্পন কবির, শওকত ওসমান রচি, ইভান খান, আবু বকর সিদ্দিক, মোস্তফা অনিক রাজ, জলি আহমেদ, মাহাতির খান ফারুকী, জাহিদ রহমান, আদিত্য শাহিন, সৈয়দ এম আলী, সিপিএ সারওয়ার চৌধুরী, সানাউল হক সানা, সোহেল হোসেন, আবির আলমগীর, নাজিম উদ্দীন, আবিদুর রহিম,, যুগান্তরের সম্পাদক মোস্তাফিজুর রহমান, পুলক মাহমুদ, এমদাদ চৌধুরী দীপু, রওশন হক, সামিউল ইসলাম,  সিএম কাজল, জামিল আনসারী, হাবিবুর রহমান, মাহবুবুর রহমান, এনএসএম সজল, কমিউনিটি একটিভিস্ট আবু সাইয়িদ আহমেদ, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শিবলী চৌধুরী কায়েস,সাংবাদিক ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইলিয়াস খসরু, হ্যালো নিউইয়র্ক সম্পাদক জাহিদ আলম,সাংবাদিক ফিরোজ কবির, বিশিষ্ঠ ব্যবসায়ী কামরুজ্জামান কামরুল, লায়নস ক্লাবের সাধারন সম্পাদক জেএফএম রাসেল, লায়ন রকি আলিয়ান, সানমুন এক্সপ্রেসের সিইও মাসুদ রানা তপন ও লায়ন আহমেদ সোহেল।

 

অনুষ্ঠানে স্যার ড.আবু জাফর মাহমুদ এবার রোজার দিনে নিউইয়র্ক সিনেটের বাজেট অধিবেশনের শুরুতে প্রথমবারের মতো পবিত্র কোরআন তেলাওয়াতের প্রসঙ্গ তুলে ধরে বলেন, সমস্ত সৃষ্টিকুলের জন্য সৌভাগ্যের মাসে নিউইয়র্ক সিনেট অধিবেশনে এর মধ্য দিয়ে একটি অসাধারণ দৃষ্টান্ত গড়ে উঠেছে। আর এই ঐতিহাসিক দৃষ্টান্তের সঙ্গে বাংলাদেশি আলেম, জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের খতিব মাওলানা আব্দুস সাদিকের নামও যুক্ত হয়ে আছে। অনুষ্ঠানে মাওলানা আব্দুস সাদিক তার অভিজ্ঞতার বর্ননা দেন।
আজকাল সম্পাদক শাহ নেওয়াজ অতিথিদের আগামী ২৩ মার্চে গোল্ডেন এজ হোম কেয়ারের ইফতার মাহফিলে যোগ দেবার আমন্ত্রন জানান। উডসাইডের গুলশান ট্যারেসে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হবে।


অনুষ্ঠানে আলোচনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিক।

Facebook Comments Box

Posted ২:১৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com