বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ ডিসেম্বর সমাবেশের প্রচারণায় আইনজীবীদের পথসভা

বাংলাদেশ ডেস্ক   |   বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   80 বার পঠিত   |   পড়ুন মিনিটে

১০ ডিসেম্বর সমাবেশের প্রচারণায় আইনজীবীদের পথসভা

সংগৃহীত ছবি

-সংগৃহীত

আগামী ১০ ডিসেম্বর বিএনপির ডাকা গণসমাবেশকে কেন্দ্র করে প্রচারণায় নেমেছেন বিএনপিপন্থী আইনজীবীরা। সমাবেশকে সফল করতে পথসভা ও লিফলেট বিতরণ করেছেন তারা।

বুধবার বেলা ১২ টায় ঢাকা মহানগর দায়রা জজ আদালত থেকে পথসভা বের করেন বিএনপিপন্থী আইনজীবীরা। পথসভাটি ঢাকা জজ কোর্ট, সিএমএম আদালত প্রদক্ষিণ করে আইনজীবী সমিতি ভবনের সামনে গিয়ে শেষ হয়।

পথসভার নেতৃত্ব দেন বিএনপিপন্থী আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, আপনারা জানেন সমগ্র বাংলাদেশের একটি শান্তিপূর্ণ আন্দোলন করে সফল সমাপ্তির জন্য আগামী ১০ তারিখ বিএনপি ঢাকায় সমাবেশ করবে। বাংলাদেশের সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে সমাবেশে অংশ নেওয়ায় সরকার ভীত। তাই অতীতের ন্যায় সমাবেশকে বাধাগ্রস্ত করতে সরকার মরিয়া হয়ে গেছে। অন্যায়ভাবে রাজনৈতিক ব্যক্তিদের বাড়িতে হানা দিচ্ছে। মামলায় হাজিরা দিতে আসার সময় তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে অথবা পরোয়ানা জারি করা হচ্ছে। আমরা এ অন্যায়কে মেনে নিতে পারিনা।

আইনজীবী মাসুদ আহম্মেদ তালুকদার আরও বলেন, আদালতকে এই সরকার রাজনৈতিকভাবে নিয়ন্ত্রণ করার অসৎ উদ্দেশ্যে অন্যায়ভাবে চাপ দিয়ে যাচ্ছে। আদালতকে ব্যবহার করে এই সরকার রাজনৈতিক ব্যক্তিদের জামিন বাতিল করছে। আমরা এটা মেনে নিতে পারিনা। এ সময় পথ সভায় বিএনপিপন্থী সকল আইনজীবী নেতা ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১:২৫ অপরাহ্ণ | বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com