বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে শাকিব বললেন, নতুন পথ আবিষ্কার হয়েছে

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   90 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দেশে ফিরে শাকিব বললেন, নতুন পথ আবিষ্কার হয়েছে

এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন এ নায়ক।

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর গত জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিনেমাটি। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর সিনেমাটির মুক্তি উপলক্ষ্যেই দেশটিতে উড়াল দেন। দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক।

বিমানবন্দরে অবতরণের পর শাকিব বলেন, ‘আমি অনেক বছর পর থেকে একটা কথা বলতাম, একটা সময় বিশ্বের উন্নত দেশের মাল্টিপ্লেক্সগুলোতে হলিউড-বলিউড সিনেমার পোস্টারের পাশে আমাদের সিনেমার পোস্টার অফিসিয়ালি থাকবে। আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার ‘প্রিয়তমা’ ক্ষেত্রে কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে। আপনারা জানেন, আমেরিকা-কানাডায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে সেগুলোর সঙ্গে কিন্তু ‘প্রিয়তমা’ও ছিল। যা বাংলা সিনেমার জন্য নতুন পথ আবিষ্কার হয়েছে। এই যাত্রা আরও অনেকদূর যাবে।’

নতুন কাজের বিষয়ে শাকিব খান জানালেন, ‘আগেও বলেছি, আমি অনেক ভাল ভাল কাজ করতে চাই। অনেক প্রতিকূলতার মধ্যেও কিন্তু অনেক ভাল কাজ করার চেষ্টা করে যাচ্ছি। আরও দুটি সিনেমা হাতে রয়েছে। আর কিছুদিন পর সব কাজের আপডেট জানাব।’

এর আগে গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। এর প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে সেখানে উড়াল দেন অভিনেত্রী অপু বিশ্বাস। নায়িকার যুক্তরাষ্ট্রে যাওয়ার পরই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। এ নিয়ে গুঞ্জন উঠেছিল— আবারও এক হচ্ছেন শাকিব -অপু।

Facebook Comments Box

Posted ৮:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com