বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দরকার হলে কাজই ছেড়ে দেব: চমক

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   94 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দরকার হলে কাজই ছেড়ে দেব: চমক

‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নামে একটি নাটকের শুটিং চলছিল রাজধানীর উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউসে। সেই শুটিংয়ের নির্মাতা ও অভিনেতা আরশ খান আমার বিরুদ্ধে এমন অভিযোগ ছড়িয়েছেন। যে অভিযোগ আনা হয়েছে, তা মিথ্যা অভিযোগ। তারা বলছেন, আমি নাকি সিনিয়র অভিনয়শিল্পী মাসুম বাশারের সঙ্গে খারাপ আচরণ করেছি। এটা কীভাবে সম্ভব? আমি কেন তাঁর সঙ্গে খারাপ আচরণ করব, এমন শিক্ষা তো আমি পাইনি।

আমি শুটিংয়ে দেরি করে আসিনি। ১১টায় আমি শুটিং সেটে পৌঁছেছি। মেকআপ রুমে এক ঘণ্টার মতো ওয়েট করেছি, এরপর আমার আরেক সহকর্মী আরশ খান আসেন। তাহলে আমি পরে এসেছি এটা কীভাবে বলেন তারা?

আমি নির্মাতার অসুস্থ হয়ে যাওয়ার মতো কোনো আচরণ করিনি। আমার সঙ্গে খারাপ আচরণ করায় আমি ফোনে থানায় অভিযোগ করি। এরপর শুটিং সেটে পুলিশ আসে। বিষয়টি থেকে বাঁচতেই নির্মাতা অসুস্থ হওয়ার অভিনয় করেন। পরে ছড়ান, আমার আচরণের জন্য তিনি অসুস্থ হয়ে পড়েন।

কারণ তো অবশ্যই আছে। এখানে নির্মাতা আর আরশ খান চক্রান্ত করে এটা ছড়াচ্ছেন। কারণ, আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। এক সময় বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চায়। সেটা হয়নি। সেই রাগ আর ক্ষোভ থেকেই এমন ঘটনা সাজিয়েছে। যাতে আমার ইমেজ ক্ষুণ্ন হয় আমি আর কাজ না করি। অথচ আমি ডাক্তারি পড়া শেষ করে অভিনয়কে ভালোবেসে কাজ করছি। এমন মিথ্যা অভিযোগ এনে আমাকে অপমান করলে কীভাবে কাজ করব দরকার হলে কাজ করাই ছেড়ে দেব, তবুও আমি আমার সিনিয়র শিল্পীর গায়ে হাত তুলেছি– এ ধরনের অভিযোগ মেনে নেব না।

হ্যাঁ, আমি অভিনয়শিল্পী সংঘে অভিযোগ জানিয়েছি। নাসিম ভাইকে [আহসান হাবিব নাসিম] বিষয়টি অবহিত করেছি। তিনি জানিয়েছেন, বিষয়টি তিনি সাংগঠনিকভাবে দেখছেন। আমিও অপেক্ষায় আছি।

Facebook Comments Box

Posted ৯:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com