বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রিয়তমা’দেখলেন শাকিবের ‘রাজকুমার’র মার্কিন নায়িকা

বিনোদন ডেস্ক   |   সোমবার, ০৭ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   100 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘প্রিয়তমা’দেখলেন শাকিবের ‘রাজকুমার’র মার্কিন নায়িকা

যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে গত ৭ জুলাই থেকে চলছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। সেখানকার বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে ছবিটি। ইতোমধ্যে সিনেমাটি দেখে ফেলেছেন শাকিবের পরবর্তী সিনেমার মার্কিন নায়িকা কোর্টনি কফি। সিনেমাটি দেখে নিজের ভালো লাগার কথা জানান সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফকে।

রোববার রাতে ফেসবুকে হিমেল আশরাফ লেখেন, ‘কাল হঠাৎ করেই ম্যাসেজ আসল, আমি তোমাদের ফিল্মটা দেখেছি! ভাবলাম খুশি করার জন্য বলছে। লিখলাম, আসলেই! ও সঙ্গে সঙ্গে টেক্সট দিয়ে ছবিটা দিলো। আর লিখল, ওর খুব ভালো লেগেছে। ডিটেইল বলল, বুঝলাম খুবই মনোযোগ দিয়ে দেখেছে আর খুবই অবাকও হলাম। যেই কারনে ওকে আমি ‘রাজকুমার’র জন্য সিলেক্ট করেছিলাম সেইটা আবার প্রমাণ পেলাম। সিনেমার জন্য ওর ডেডিকেশন শতভাগ।” পোস্টের শেষে কোর্টনি কফিকে ধন্যবাদ জানান পরিচালক।

‘রাজকুমার’নির্মাণ করবেন হিমেল আশরাফ। গত বছরের ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে এই ছবির মহরত অনুষ্ঠিত হয়। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। এটির সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামের দুজন প্রবাসী বাংলাদেশি।

জানা গেছে, কোর্টনি কফি যুক্তরাষ্ট্রে অভিনয়ের সঙ্গে যুক্ত। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও ফিচার ফিল্মে অভিনয় করেছেন তিনি। নিউইয়র্কের দ্য নেইবারহুড প্লে হাউস স্কুল অব দ্য থিয়েটার থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। লং আইল্যান্ডের হিকসভিল এ জন্ম কোর্টনির, বেড়ে উঠেছেনও সেখানে।

Facebook Comments Box

Posted ৮:০৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com