বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোরার মানহানি মামলা, জবাব দিলেন জ্যাকলিনের আইনজীবী

বিনোদন ডেস্ক   |   শনিবার, ০৫ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   76 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নোরার মানহানি মামলা, জবাব দিলেন জ্যাকলিনের আইনজীবী

২০০ কোটি টাকা আত্মসাৎ মামলায় সুকেশ চন্দ্রশেখর ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির নাম জড়ায়। সেই মামলায় নোরা রেহাই পেলেও আটকে আছেন জ্যাকলিন। ২০২২ সালের ডিসেম্বর মাসে জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেন নোরা ফাতেহি। গত সপ্তাহে জ্যাকলিন ফার্নান্দেজের নামে করা মানহানির মামলায় নিজের বয়ান রেকর্ড করেন নোরা ফাতেহি।

যেখানে তিনি দাবি করেছেন, জ্যাকলিন তার নামে মিথ্যা কথা ছড়িয়ে জনসাধারণের চোখে তার খ্যাতি কলঙ্কিত করার চেষ্টা করছে। তবে এবার নোরার অভিযোগের বিষয়ে হস্তক্ষেপ করল জ্যাকলিনের আইনজীবীরা। এবার নোরার এই বক্তব্যের ভিত্তিতে সরব হলেন জ্যাকলিনের আইনজীবীরা।

আইনজীবী প্রশান্ত পাটিল তার ক্লায়েন্টকে আইনি ঝামেলায় টেনে আনার জন্য নোরার বিরুদ্ধে মুখ খুলে বলেন, ‘আমার ক্লায়েন্ট নোরার বিরুদ্ধে জনসমক্ষে কোনও বিবৃতি দেননি। তাই আমরা এই ধরনের কোনো খবর নিশ্চিত করতে পারছি না। শুধু এটা বলতে পারি যে জ্যাকলিন কখনও ইলেকট্রনিক, প্রিন্ট বা সোশ্যাল মিডিয়ার কারো বিরুদ্ধে কোনো বিবৃতি দেননি। তিনি মামলার বিষয়ে সর্বদা একটি মর্যাদাপূর্ণ নীরবতা বজায় রেখে চলেছেন। কারণ বিষয়টি আদালতে বিচারাধীন। তবে তার মানে এই নয় যে কেউ চাইলেই তাকে যে কোনো অযৌক্তিক আইনি প্রক্রিয়ার মধ্যে টেনে নিয়ে যেতে পারে। যেখানে তিনি নির্দোষ।’

এর আগে জ্যাকলিনের আইনজীবীরা জানিয়েছেন, সুকেশের চর্চিত বান্ধবী জ্যাকলিনের পক্ষ থেকে নাকি নোরার কাছে অনুরোধ গিয়েছিল মানহানির মামলা বা আদালতে না গিয়ে মুখোমুখি বসে বিষয়টি মিটিয়ে নেওয়ার। তবে তাতে সাড়া দেননি নোরা। তিনি বারবার দাবি করে আসছেন, সুকেশ তাকে প্রেমিক হওয়ার বদলে আর্থিক সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু তিনি রাজি হননি।

Facebook Comments Box

Posted ৮:২৮ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com