বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রবীন্দ্রনাথ নিয়ে স্বস্তিকাকে অনুপমের খোঁচা!

বিনোদন ডেস্ক   |   রবিবার, ২৩ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   68 বার পঠিত   |   পড়ুন মিনিটে

রবীন্দ্রনাথ নিয়ে স্বস্তিকাকে অনুপমের খোঁচা!

তবে এই ব্যাপারটি একেবারেই পছন্দ হয়নি টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। টুইটারে তিনি লেখেন, ‘কারো রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করা উচিত না। ওই মানুষটিকে একা ছেড়ে দিন।’ স্বস্তিকার সঙ্গে কিন্তু একমত হন বাংলার মানুষেরা।

অনেকেই স্বস্তিকার টুইটের নিচে লেখেন, ‘সহমত’। আরেকজন লেখেন, ‘ভুলভাল কিছু একটা বানিয়ে রাখবে। না করলে আর শুনছে কে!’ যদিও একাংশের ধারণা, ‘গোটা বাংলার মানুষ চেনে রবীন্দ্রনাথকে।তাহলে তো আরও সিনেমা হওয়া দরকার, যাতে মানুষ জানতে পারে।

তবে নেটমাধ্যমে উড়ে আসা এসব সমালোচনায় কান দিতে নারাজ অপুপম। তার কথায়, “কিছু লোকের কথা শুনে খুব মজা পেলাম, বলছে রবি ঠাকুরকে ‘একলা ছেড়ে দিন’। একটা দিনে ৮৬.৪০০ সেকেন্ড আছে। তাতে যদি কেউ ১০ সেকেন্ডের জন্য এসব কথা বলে, আমি অন্তত সেসব ভেবে আমার সেকেন্ড নষ্ট করব না।” অনুপম জুড়ে দেন, ‘এই লোকগুলো নিজেদের যেন ঠাকুরের মুখপাত্র মনে করে।’

এ অভিনেতা আরও বলেন, “এরপর কেউ হয়তো বলবে গান্ধির ওপরে সিনেমা বানিয়ো না। বোকা বোকা কথা। তাহলে রবি ঠাকুরকে একা ছেড়ে দাও এর মানে কি? এরকম হতে থাকলে তো লোক ‘শিন্ডলারস লিস্ট’ এবং ‘ওপেনহেইমার’-এর মতো প্রোজেক্ট বানানো বন্ধ করে দেবে। এই ধরনের কথার আমার কাছে অন্তত কোনো গুরুত্ব নেই। আর দুনিয়ার কেউ সমালোচনার হাত থেকে বাঁচতে পারে না। আমিও সমালোচনা নিয়ে বাঁচতে শিখে গিয়েছি।”

তবে নিজের বক্তব্যের ব্যাখ্যায় স্বস্তিকা সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘অনুপম খের অত্যন্ত গুণী অভিনেতা। শুধু অনুপম খের কেন, যে কেউই রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে পারেন। তবে আমি বলতে চেয়েছিলাম, এখন তো প্রচুর প্রোপাগান্ডা ছবি হচ্ছে। সেই প্রোপাগান্ডা থেকে রবি ঠাকুরকে দূরে রাখাই ভালো।’

এখন দেখার বিষয়, অনুপম খেরের এই মন্তব্যের জবাবে কী প্রতিক্রিয়া দেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অবশ্য টলিউডের পাশাপাশি বলিউডেরও নিয়মিত মুখ এ অভিনেত্রী।

Facebook Comments Box

Posted ১০:৩০ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com