সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ ১১ মাস বয়সী ছেলে, খোলা চিঠি প্রকাশ করলেন পরীমণি

বিনোদন ডেস্ক   |   শনিবার, ১৫ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   86 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অসুস্থ ১১ মাস বয়সী ছেলে, খোলা চিঠি প্রকাশ করলেন পরীমণি

ঢাকাই চলচ্চিত্রে আলোচিত নায়িকা পরীমণি ও তার ছেলে রাজ্যর ঈদ উদযাপনে ছিলেন না শরিফুল রাজ। না ফেসবুকে পোস্ট করা ছবিতে, না বাসায়। এমনকি ছেলে রাজ্যর অসুস্থতার মাঝেও রাজ ছিলেন বিদেশে। ফলে কয়েকদিন ধরে একাই ছেলেকে নিয়ে হাসপাতালে ছুটছেন পরী।

শুক্রবার (১৪ জুলাই) রাত পৌনে ১২টায় ফেসবুকে রাজ্যের হাতে ক্যানোলা পরানো একটি ছবিসহ আবেগি পোস্ট করেন পরী। একজন মায়ের কষ্ট ও নিজের কঠিন সময়ের কথা উঠে এসেছে সেই পোস্টে।

পরী বলেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে, কষ্টে, কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিলো বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিলো আমার। আজ প্রথমবার তোমার ক্যানলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্য! আমি একা, তোমাকে বুকে ধরে সাহস জোগাই। সামনের এমন আরও কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবিলা করবো বলে।’

স্বাভাবিকভাবেই এমন কঠিন দিনের জন্য প্রস্তুত ছিলেন না পরীমণি। সেটাও বললেন অকপটে। জানালেন, ‘আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।’

সব শেষে তিনি লিখেলেন, ‘কিছু চিঠি খোলাই হয়।’

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Facebook Comments Box

Posted ১০:০৫ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com