রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জওয়ান’ শাহরুখে মুগ্ধ সালমান, মুক্তির প্রথম দিনেই দেখার ইচ্ছে

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১২ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   76 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘জওয়ান’ শাহরুখে মুগ্ধ সালমান, মুক্তির প্রথম দিনেই দেখার ইচ্ছে

‘পাঠান’ সিনেমা দিয়ে বিশ্ব মাত করেছেন শাহরুখ খান। বর্তমানে ভারতের অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটি যে বিশেষ কিছু থাকছে, তা আগে থেকেই বোঝা গিয়েছিল। ১০ জুলাই সেটাই বুঝিয়ে দিলেন বলিউড বাদশাহ। ‘জওয়ান’-এর ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ দেখে আর পাঁচজনের মতোই মুগ্ধ সালমান খান। রীতিমত কিং খানের প্রশংসা করতে বাদ দিলেন না তিনি। সেই সঙ্গে প্রথম দিনই হলে গিয়ে এই সিনেমাটি দেখার কথা জানালেন বলিউড ভাইজান।

মঙ্গলবার ইনস্টাগ্রামে গিয়ে ‘জওয়ান’ প্রিভিউটি শেয়ার করেছেন সালমান। ক্যাপশনে লিখেছেন, ‘পাঠান জওয়ান হয়ে গেল, অসামান্য ট্রেলার, খুবই ভালো লেগেছে। এখন এই ধরনের ছবি আমাদের হলে গিয়েই দেখা উচিত। আমি এটা প্রথম দিনেই ছবিটা দেখছি। মাজা আহা গায়া। ওয়াহ…।’

ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে অ্যাকশন সিকোয়েন্স থেকে কার চেজিং- সবই আছে। গোটা গায়ে ব্যান্ডেজ বেঁধে মূর্তিরূপেও দেখা মিলল তার। রাফ অ্যান্ড টাফ অথচ হট লুকে ধরা দিলেন নয়নতারাও। এই ট্রেলারে বারাবরের মতো প্রশ্ন তুলছে একাধিক। আদতে কীসের গল্প বলবে এই ছবি? শাহরুখ কি হিরো না ভিলেন?

শাহরুখ সালমানের বন্ধুত্বের কথা সবার জানা। রাকেশ রোশনের করণ-অর্জুন ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেছেন তারা। তারপর তাদের বন্ধুত্বে তিক্ততা তৈরি হয়। পরে সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন দুজনে।

‘পাঠান’ ছবিতে শাহরুখের সঙ্গে ক্যামিও দৃশ্যে দেখা গিয়েছে সালমানকে। শোনা যাচ্ছে, সালমানের টাইগার-থ্রিতেও ক্যামিও হিসাবে দেখা যাবে শাহরুখকে।

এছাড়া প্রথম ঝলকে নজর কেড়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণির মতো তারকারা। ৭ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘জওয়ান’।

Facebook Comments Box

Posted ৯:২০ পূর্বাহ্ণ | বুধবার, ১২ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com