বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সোসাইটি ও নর্থবেঙ্গল ফাউন্ডেশনের ঐক্যবদ্ধভাবে কাজের অঙ্গিকার

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৯ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   313 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বাংলাদেশ সোসাইটি ও নর্থবেঙ্গল ফাউন্ডেশনের ঐক্যবদ্ধভাবে কাজের অঙ্গিকার

আজকাল রিপোর্ট
বাংলাদেশ সোসাইটির নব নির্বাচিত কমিটি ও নর্থবেঙ্গল ফাউন্ডেশনের মতবিনিময় সভায় ঐক্যবদ্ধভাবে কমিউনিটির জন্য কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছেন নেতারা। গত সোমবার কুইন্সের জ্যাকসন হাইটস্থ ইটজি রেষ্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নর্থবেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি রাফেল তালুকদার। পরিচালনা করেন ফাউন্ডেশনের সাবেক সেক্রেটারি আবুল কাশেম ও বর্তমান সাধারন সম্পাদক আশরাফুজ্জামান। বাংলাদেশ সোসাইটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দীন দেওয়ান, সহ সভাপতি ফারুক চৌধুরী,সাধারন সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সহ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, কোষাধ্যক্ষ নওশেদ হোসেন সিদ্দিকী, ফারহানা চৌধুরী, ডাঃ শাহনাজ লিপি,মাহবুব উদ্দীন, কমিউনিটি একটিভিস্ট আনোয়ারুল ইসলাম ও তোফায়েল আহেমদ। নর্থবেঙ্গল ফাউন্ডেশনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা ও জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সাধারন সম্পাদক আসেফ বারী টুটুল, হাসিনা বারী, আতোয়ারুল আলম,নুরুল ইসলাম বর্ষন,আব্দুল মতিন, রুহল আমিন সরকার,শাহ হোসেন,ওয়াহেদ আলী মন্ডল,মোহাব্বত আলী আকন্দ, লায়ন সাইফুল ইসলাম, রুবেল হাসান মুন্সী ও মনিরুল ইসরাম।
সভায় সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দীন দেওয়ান বলেন, দেশের প্রত্যেকটি জেলার প্রবাসীদের সমান্তরালে সোসাইটির জন্য কাজ করতে হবে। তবেই সংগঠন বিকশিত হবে। কোটারী গ্রুপের কাছে সোসাইটি জিম্মি থাকবে না। এ জন্য দরকার নর্থবেঙ্গল ফাউন্ডেশনের সদস্যদের এগিয়ে আসা। কর্মকান্ডে সক্রিয় হতে হবে।
নর্থবেঙ্গল ফাউন্ডেশনের উপদেষ্টা আসেফ বারী টুটুল বলেন, নর্থবেঙ্গলে ১৬টি জেলা রয়েছে। দেশের ৫ ভাগের এক ভাগই আমরা। কিন্তু বাংলাদেশ সোসাইটিতে সে অনুপাতে রিপ্রেজেনটেটিভস নেই। এটা সবাইকে নিশ্চিত করতে হবে। সোসাইটির নেতৃবৃন্দকে বিষয়টি নিয়ে ভাববার আহবান জানাচ্ছি। (তথ্যসুত্র -আজকাল)

Facebook Comments Box

Posted ২:১৩ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com