শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাঃশেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ বিশ্বের রোল মডেল

জুয়েল সাদত, সেন্ট্রাল ফ্লোরিডা   |   শুক্রবার, ০২ জুন ২০২৩   |   প্রিন্ট   |   201 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভাঃশেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ বিশ্বের রোল মডেল

সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ এর কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদ এর এক যৌথ প্রতিবাদ সভা সংগঠনের সভাপতি আসিফ কাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়   শনিবার ২৭ মে সন্ধ্যা ৭ টায়।

প্রধান অতিথির বক্তব্যে প্রবীণ রাজনীতিবিদ ডক্টর মুরাদ খান ঠাকুর বলেন,যতই চাপ আসুক শেখ হাসিনাকে দমানো যাবে না। তিনি বিশ্ব রাজনিতীর এক অনন্য উদাহরন। শেখ হাসিনার ফরেন পলিসি তার অবস্থানকে সুসংগঠিত করেছে। তিনিই একমাত্র রাজনীতিবিদ । আমেরিকায় অবস্থান করে আমেরিকার সমালোচনা করেছেন। তিনি বহুবার মৃত্যুর পথ থেকে ফিরে এসেছেন। মৃত্যু ভয় তাকে তাড়িত করে না।

সভায় মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাকে অবিলম্বে আইনের আওয়াতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবী জানানো হয় । সভায় বৈশ্বিক অর্থনীতিক মন্দা অবস্থায় বাংলাদেশের বি এন পি সহ কতিপয় রাজনৈতিক নামদারী দলের আগুন সন্ত্রাস ,জ্বালাও পোড়াও সরকারী সম্পত্তি ভাংচুর এর ধ্বংসাত্মক রাজনীতি নিয়ে গভীর উদ্যেগ প্রকাশ করা হয় , মানুষ মারা , দেশের বিরুদ্ধে অপ্রপ্রচার ও ধ্বংসাত্মক কার্যকলাপ এর বিরুদ্ধে দেশ বাসীকে সজাগ থাকার অনুরোধ জানানো হয় ।

সভায় বক্তারা আরও বলেন জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ প্রয়োজনীয় মুহূর্তে যে কোনো সিদ্ধান্ত গ্রহণে প্রস্তুত রয়েছে । সভা শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার হোছেন সেন্টু , আর ও বক্তব্য রাখেন উপদেষ্টা ডাক্তার নুরুল আমিন, , জয়নাল চৌধুরী , মুক্তিযোদ্ধা শামীম মৃধা , কেন্দ্রীয় যুব মহিলা লীগ এর সহ সভাপতি জেসমিন চৌধুরী , সহ সভাপতি জুয়েল সাদাত ,  সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নাজিম উল্লাহ লিটন , সাংগঠনিক সম্পাদক সাইয়েদ হোসেন, স্কোষাধ্যক্ষ মুরাদ হোসেন , মহিলা বিষয়ক সম্পাদক শাহনূর নাসিমা ,তথ্য ও গবেষণা সম্পাদক নাজিয়া নুজহাত নিশি , নির্বাহী সদস্য শাহানারা বেগম, রোকেয়া বেগম , মোহাম্মদ আলী , কমল সহ আরও অনেকে ।

Facebook Comments Box

Posted ১০:০২ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com