সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেই সমীরকে ডাকল সিবিআই

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩   |   প্রিন্ট   |   155 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সেই সমীরকে ডাকল সিবিআই

শাহরুখ-পুত্র আরিয়ান খানের মাদক মামলায় চাকরি হারোনো এনসিবির সাবেক কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে থানায় ডেকেছে সিবিআই (কেন্দ্রীয় তদন্ত ব্যুরো)। বৃহস্পতিবার তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সমীরের বিরুদ্ধে এরই মধ্যে দুর্নীতির অভিযোগে মামলা হয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা বলছে, আরিয়ানকে মুক্ত করতে নাকি প্রায় ২৫ কোটি টাকা চেয়েছিলেন সমীর। ভিজিল্যান্স রিপোর্টের উপর ভিত্তি করে তদন্তকারীদের প্রাথমিক তদন্তের পর সমীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দায়ের হয়। সমীর ব্যক্তিগত সম্পত্তি বাড়াতে দুর্নীতির আশ্রয় নিয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। তারপরই আনুষ্ঠানিকভাবে মামলা দায়ের করে সিবিআই।

তবে, সমীর দিল্লি হাইকোর্টের কাছে সমন বন্ধ করার অনুরোধ করেছিলেন। এরপর হাইকোর্ট তার অন্তবর্তীকালীন সুরক্ষা মঞ্জুর করে। তিনি চাইলে মুম্বাই হাইকোর্টেও যেতে পারেন বলে জানিয়েছে দিল্লি হাইকোর্ট।

সিবিআই জানিয়েছে ২২ মে পর্যন্ত সমীরের বিরুদ্ধে কোনো গ্রেপ্তারি পরোয়ানা জারি হবে না যদি সিবিআইয়ের থেকে তিনি লিখিত অনুমোদন নেন।

বছর দুয়েক আগে মুম্বাই উপকূলে ভাসমান একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেপ্তার করেছিলেন সমীর। ২২ দিন জেলে থাকার পর আরিয়ানকে জামিনে ছাড়া হলেও দুর্দিন ঘনিয়ে আসে খান পরিবারে। ২০২২ সালের মে মাসে সাক্ষ্যপ্রমাণের অভাবে এনসিবি আরিয়ানের বিরুদ্ধে সব অভিযোগ প্রত্যাহার করে নেয়। তবে সিবিআইয়ের অভিযোগ, এই ঘটনায় নাকি খান পরিবারের কাছ থেকে মোটা টাকা ঘুষ দাবি করেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমীর।

শুধু তাই নয়, সম্প্রতি সমীরের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। প্রায় ১৩ ঘণ্টা ধরে চলে এই তল্লাশি অভিযান। ঘটনার সময় বাড়িতে ছিলেন সমীরের স্ত্রী ও ছেলে। তারপরই নিজের প্রতিক্রিয়া জানান সমীর।

তিনি বলেন, ‘আমি সত্যিকারের দেশভক্ত হওয়ার মাসুল গুনছি। তবে আমি আমৃত্যু লড়ে যাব। আমার সন্তান, বৃদ্ধ বাবা ও শ্বশুর-শাশুড়ি রয়েছেন যাদের সারাক্ষণ বুঝতে হচ্ছে এমন পরিস্থিতির সঙ্গে। আমার গোটা পরিবার ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে।

Facebook Comments Box

Posted ১২:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com