বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল অ্যাসোসিয়েশনের নেতৃত্বে ২ বাংলাদেশি

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   244 বার পঠিত   |   পড়ুন মিনিটে

স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল অ্যাসোসিয়েশনের নেতৃত্বে ২ বাংলাদেশি

ক্ষমতাসীন লিবারেল পার্টির শাখা সংগঠন স্কারবোরো সাউথ ওয়েষ্ট ফেডারেল লিবারেল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কফিলউদ্দিন পারভেজ ও মার্জিয়া হক। মূলধারার কোনো রাজনৈতিক দলের রাইডিং অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও সেক্রেটারি হিসেবে এই প্রথম কোনো বাংলাদেশি কানাডীয়ান দায়িত্ব পেলেন।

শুক্রবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় রাইডিং অ্যাসোসিয়েশনের নতুন নেতৃত্ব নির্বাচন হয়। প্রেসিডেন্ট পদে কফিলউদ্দিন পারভেজ বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। সেক্রেটারি মার্জিয়া হক সদস্যদের ভোটে নির্বাচিত হন।

প্রসঙ্গত, প্রতিটি নির্বাচনী এলাকায় কানাডার মূলধারার রাজনৈতিক দলগুলোর শাখা সংগঠন রাইডিং অ্যাসোসিয়েশন হিসেবে পরিচিত। স্কারবোরো সাউথ্ওয়েষ্ট নির্বাচনী এলাকায় ক্ষমতাসীন জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টির শাখা সংগঠন স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল অ্যাসোসিয়েশন।

নতুন প্রেসিডেন্ট কফিলউদ্দিন পারভেজ দীর্ঘদিন ধরেই লিবারেল পার্টির রাজনীতিতে সক্রিয়। এর আগে তিনি বিচেস-ইষ্ট ইয়র্ক রাইডিং অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। আর সেক্রেটারি মার্জয়া হক ফেডারেল লিবারেল পার্টির বিভিন্ন পর্যায়ে দীর্ঘদিন ধরে ভলান্টিয়ার হিসেবে কাজ করছেন।

নতুন দায়িত্ব পাবার পর এক প্রতিক্রিয়ায় প্রেসিডেন্ট কফিলউদ্দিন পারভেজ বলেন, মূলধারার গুরুত্বপূর্ণ একটি রাজনৈতিক দলের রাইডিং অ্যাসোসিয়েশনের দায়িত্ব পেয়ে তিনি আনন্দিত। মূলধারার রাজনীতিতে বাংলাদেশিদের আরও বেশি সম্পৃক্ততার প্রয়োজনীয় সুযোগ তৈরিকে তিনি গুরুত্ব দেবেন। কফিলউদ্দিন পারভেজ বলেন, অভিবাসী কমিউনিটির নানা সমস্যা নিয়ে তিনি কাজ করবেন।

নতুন সেক্রেটারি মার্জিয়া হক তার প্রতি আস্থা রাখার জন্য সমর্থক শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, কমিউনিটির আশা আকাঙ্ক্ষা দলীয় ফোরামে তুলে ধরতে তিনি সক্রিয় থাকবেন। তিনি বাংলাদেশি কমিউনিটিসহ সবার সহযোগিতা কামনা করেন।

Facebook Comments Box

Posted ১২:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com