বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ মে শুটিংয়ে ফিরবেন শাকিব, নায়িকা কলকাতার

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২৬ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   107 বার পঠিত   |   পড়ুন মিনিটে

৮ মে শুটিংয়ে ফিরবেন শাকিব, নায়িকা কলকাতার

ঘোষণার দীর্ঘ সময় পর অবশেষে শুরু হয়েছে ‘প্রিয়তমা’ ছবির শুটিং। সোমবার ছবিটির নির্মাতা হিমেলে আশরাফ জানালেন, শাকিব খানকে ছাড়াই আমরা প্রিয়তমার শুটিং শুরু করেছি। আগামী ৮ মে থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নিচ্ছেন।

এদিকে শাকিব খান অভিনীত ঈদের ছবি লিডার, আমিই বাংলাদেশ নিয়ে মেতেছেন দর্শকরা। ঈদের দিন থেকে দেশের ১০০ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি’। তপু খান পরিচালিত এই ছবি বেশ কিছু প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে বলেই জানা গেছ। এরই মধ্যে পরিচালক হিমেল আশরাফ জানিয়ে দিলেন শাকিব খানের ঈদুল আজহার ছবির খবর।

পরিচালক বলেন, শাকিব খান প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস কাজ করে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে ‘প্রিয়তমা’ ছবির পুরো শুটিং হবে।

হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। খণ্ড ও ধারাবাহিক নাটক বানিয়ে হাত পাকানো হিমেল প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন ২০১৭ সালে। চলচ্চিত্রটির নাম ‘সুলতানা বিবিয়ানা’। ছয় বছর পর দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে ‘প্রিয়তমা’।

ছবিটি নিয়ে শাকিব খান বলেন, ‘প্রিয়তমা আমার অত্যন্ত প্রিয় একটি গল্প। যাতে নিটোল প্রেম ও অ্যাকশনের মিশেলে দারুণ এক সমন্বয় রয়েছে। আমাকেও দেখা যাবে অন্যরকম এক ধাচে। হিমেল আশরাফও দীর্ঘদিন ধরে গল্পটি লালন করে আসছে। ছবিটি এসকে ফিল্মস থেকে বানাতে চেয়েছিলাম কিন্তু এখন এটি প্রযোজনা করবেন প্রযোজক আরশাদ আদনান। তার সঙ্গে আমার সম্পর্কটা অনেক দিনের হলেও প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা কে হচ্ছেন, তা এখনই জানাতে চাইলেন না পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শিগগির তা সবার সামনে প্রকাশ করবেন বলে জানান তারা। তবে সূত্র বলছে প্রিয়তমার নায়িকা থাকছে টালিউডের জনপ্রিয় কেউ।

‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

Facebook Comments Box

Posted ২:০০ অপরাহ্ণ | বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com