বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিডারে মেতেছেন দর্শক,শাকিব মাতলেন জয় ও বীরকে নিয়ে

বিনোদন ডেস্ক   |   সোমবার, ২৪ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   134 বার পঠিত   |   পড়ুন মিনিটে

লিডারে মেতেছেন দর্শক,শাকিব মাতলেন জয় ও বীরকে নিয়ে

ঈদ উপলক্ষে দেশের ১০০ প্রেক্ষাগৃহে এবার ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’। মুক্তির প্রথম দিন থেকেই দর্শক উপস্থিতিতে চোখে পড়ছে। দীর্ঘ এক বছর পর প্রেক্ষাগৃহে দর্শকদের এমন উপস্থিতি শাকিব খানের ঈদের আনন্দ বাড়িয়ে দিয়েছে আরও।

দর্শকদের ভালাবাসায় আচ্ছাদিত এই নায়ক ঈদের দিন দুই সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরকে নিয়ে মেতে ছিলেন ঈদ উদযাপনে। ঈদের পরের দিন সঙ্গে আলাপে ঈদ উদযাপনের বিষদ জানালেন। বললেন, ঈদের দিন সকালেবারিধারার মসজিদে ঈদের নামাজ শেষ করে বাসায় ফিরে মায়ের হাতে বানানো কয়েক পদের সেমাই খেয়ে ঈদের খাওয়া দাওয়ার পর্ব শুরু হয়। এরপর খাওয়া হয় পছন্দের মোরগ–পোলাও।

পরিচিতজনদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর কিছুটা সময় বিশ্রাম নেন। এরপরই ছুটে আসেন দুই ছেলে। শাকিব বলেন ‘আব্রাহাম তো বড় হচ্ছে। ওর কৌতূহল অনেক। নানা ধরনের প্রশ্ন করে। অনেক কিছু জানতে চায়। ওর এসব প্রশ্নের উত্তর দিতে আমারও বেশ ভালো লাগে। ঈদের দিন বাবা–ছেলের সুন্দর সময় কেটেছে। আর শেহজাদ তো এখনো ছোট। নিজের মতো করে খেলাধুলা করতে পছন্দ করে। গেমস বেশি পছন্দ করে। আর গাড়ি চালায়। বীর যখন এসব করে, তখন আমি সঙ্গ দিয়ে থাকি। সময়টা দারুণ কাটে।’

দুই ছেলের সঙ্গে সময় কাটিয়েই শাকিব খানের মনোযোগ দেন সিনেমার দিকে। দর্শকদের আগ্রহের জায়গা, তার প্রতি দর্শকদের ভালোবাসা উপলব্ধি করেন।

তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলদেশ’ এ শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

Facebook Comments Box

Posted ৩:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com