শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী বছর শুরু হচ্ছে ‘টাইগার ভার্সেস পাঠান’ এর শুটিং

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   183 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আগামী বছর শুরু হচ্ছে ‘টাইগার ভার্সেস পাঠান’ এর শুটিং

বলিউডের ছবির হারানো ব্যবসা উদ্ধারে যেনো আটঘাট বেঁধে নেমেছে দুই খান। একে অন্যের ছবিতে বিশেষ চরিত্রে হাজির হয়ে চমকে দিচ্ছেন ভক্তদের। পর্দায় এই দুই খানকে একসঙ্গে দেখে দর্শকদের যেনো উচ্ছ্বাসের শেষ নেই। ফলাফল পাঠান সুপার ডুপার হিট!

নতুন খবর হলো, শাহরুখ-সালমান মিলে এবার ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার শ্যুটিং শুরু হতে যাচ্ছে ২০২৪ সালের জানুয়ারিতে। আউটলুক ইন্ডিয়ার এক প্রতিবেদনে গতকাল এ তথ্য প্রকাশ করা হয়।

চলতি বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার বলিউড চলচ্চিত্র ছিল শাহরুখ খানের ‘পাঠান’। পাঁচ বছর পর বড় পর্দায় ফিরেই বলিউডের সর্বকালের প্রায় সব রেকর্ড ভেঙে দিয়েছেন শাহরুখ খান। অন্যদিকে, সালমানের টাইগার চরিত্রটিও স্পাই-জগতের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তাই এবার দুই ‘খান’ মুখোমুখি হবেন ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে।

এক সূত্রের বরাত দিয়ে আউটলুক ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস এখনও পর্যন্ত এই প্রজেক্টটি নিয়ে জনসমক্ষে কথা বলছে না, কারণ তাদের মহাধুমধামের সাথে এই ছবির ঘোষণা দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে ইতোমধ্যেই ছবিটি নিয়ে তারা অনেক কাজ আরম্ভ করে দিয়েছে।

সূত্র জানিয়েছে, “আমরা আশা করছি যে ২০২৪ সালের জানুয়ারিতেই ‘টাইগার ভার্সেস পাঠান’ এর শ্যুটিং আরম্ভ হবে। আদিত্য চোপড়া ছবির সম্পর্কিত তথ্যগুলো গোপনই রাখতে চাইছেন আপাতত, কারণ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় সিনেমা নির্মাণ হতে যাচ্ছে এটি… যা অগণিত ভক্তের দীর্ঘদিনের চাওয়া ছিল। কারণ একই পর্দায় শাহরুখ ও সালমান, এমনটা তো রোজ রোজ হয় না!”

বলিউডের সবচেয়ে বড় হিট চলচ্চিত্রগুলো প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ এর পর সর্বশেষ ‘পাঠান’ দিয়ে বাজিমাত করেছে তারা।

মূলত ২০১২ সালে সালমান খানের ‘টাইগার’ ছবিটি দিয়েই স্পাই-ইউনিভার্স এর যাত্রা শুরু যশ রাজ ফিল্মসের। গুপ্তচরে কাজ নিয়ে ধুন্ধুমার অ্যাকশনধর্মী ছবির জন্য তারা সালমানের পর বেছে নেয় হৃত্বিক রোশান এবং ‘পাঠান’ ছবিতে শাহরুখ খানকে।

Facebook Comments Box

Posted ৯:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com