শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অজয়ের দাবি, তার জন্যই অস্কার জিতেছে ‘আরআরআর’

বিনোদন ডেস্ক   |   শনিবার, ২৫ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অজয়ের দাবি, তার জন্যই অস্কার জিতেছে ‘আরআরআর’

এস এস রাজামৌলির মহাকাব্যিক চলচ্চিত্র ‘আরআরআর’ এর সাফল্যে উচ্ছ্বসিত গোটা ভারত। সকলেই এর কৃতিত্ব দিচ্ছেন মাস্টারমাইন্ড পরিচালক রাজামৌলিকে। কিন্তু সেই কৃতিত্বকে এবার নিজের বলে দাবি করলেন অজয় দেবগন!

সম্প্রতি অজয় দেবগন তার আসন্ন সিনেমা ‘ভোলা’র প্রচারে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে অজয়ের সঙ্গে অভিনয় করেছেন টাবু। ভোলা’র প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’তেও হাজির হয়েছিলেন অজয়। সেখানে কথোপকথনের এক পর্যায়ে কপিল শর্মা যখন অজয়কে ‘আরআরআর’ জয়ের জন্য অভিনন্দন জানিয়েছিলেন, তখন অভিনেতা তার উত্তরে কপিলকে দ্বিধায় ফেলে দেন। অজয় দাবি করেন, তার কারণেই সিনেমাটি অস্কার পেয়েছে।

অজয় বলেন, “আরআরআর অস্কার পেয়েছে আমার কারণে। যদি আমি ‘নাটু নাটু’ গানে নাচতাম, তাহলে কি হতো?’ মুলত ব্যঙ্গ করেই কথাটি বলেন অজয়। কারণ ‘নাটু নাটু’ গানটিই আরআরআরকে সেরা মৌলিক গানের ক্যাটাগরিতে অস্কার এনে দিয়েছে। গানটিতে পারফর্ম করেছিলেন সিনেমাটির প্রধান দুই চরিত্র রামচরণ ও জুনিয়র এনটিআর।

‘আরআরআর’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। সিনেমাটি বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। জিতে নিয়েছে ক্রিটিকস অ্যাওয়ার্ড, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড ও অস্কার সহ একাধিক মর্যাদাপূর্ণ পুরস্কার। অজয় দেবগনকে সামনে দেখা যাবে ‘ভোলা’ চলচ্চিত্রে। সিনেমাটি তামিল ‘কাইথি’ সিনেমার অফিসিয়াল রিমেক। এতে অভিনয় করেছেন অজয় দেবগন, তাবু, অমলা পল, দীপব দোব্রিয়াল সহ একাধিক তারকা। ৩০ মার্চ মুক্তি পাবে ‘ভোলা।

সূত্র : ইন্ডিয়া টুডে

Facebook Comments Box

Posted ১১:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com