বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সারার প্রেম ভাঙার পর যা বলেছিলেন মা অমৃতা

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   114 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সারার প্রেম ভাঙার পর যা বলেছিলেন মা অমৃতা

বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। বর্তমানে ব্যস্ত রয়েছে নতুন ছবি ‘গ্যাসলাইট’-এর প্রচার নিয়ে। ওই ছবিতে তিনি বিক্রান্ত মাসে এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এটি ডিজনি ও হটস্টারে আগামী ৩১ মার্চ মুক্তি পাবে।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, সারাকে প্রশ্ন করা হয়েছিল তার ব্রেকআপে অভিনেত্রীর বাবা-মা অমৃতা সিং ও সাইফ আলী খানের প্রতিক্রিয়া কী হয়েছিল।

ওই সাক্ষাৎকারে সারা জানান, ব্রেকআপের খবর শুনে মা অমৃতা সিং মাত্র দুটো শব্দ উচ্চারণ করেছিলেন। সারাকে অমৃতা বলেছিলেন, ‘ইটস ওকে!’(ঠিক আছে)। হিন্দুস্তান টাইমসের খবর অনুসারে, সেই সময় অভিনেত্রী সম্পর্কে ছিলেন ‘লাভ আজ কাল’ ছবির সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে। এই দুই তারকা কখনও নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি। বরং কখনও হ্যাঁ, কখনও না বলেছেন। তবে পরিচালক-প্রযোজক করণ জোহর চলতি সিজনে ফাঁস করে দেন এই ভেঙে যাওয়া সম্পর্ক সত্যিই ছিল।

‘লাভ আজ কাল ২০০৯’-এ অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলী খান। ছবিটি বক্স অফিসে হিট হয়েছিল। কিন্তু ২০২০-র ‘লাভ আজ কাল’ ছবিটি মুথ থুবরে পড়ছিল বক্স অফিসে। সেই সিনেমা নিয়ে সাইফের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে সারা জানান, তার বাবা একদম খুশি হয়নি। একেবারেই ভালো লাগেনি পারফরমেন্স। পরিষ্কার বলে দিয়েছেন ভালো হয়নি।

প্রসঙ্গত, ইমতিয়াজ আলীর প্রথম ‘লাভ আজ কালে’ সাইফের সঙ্গে ছিলেন দীপিকা পাড়়ুকোন। আর পরের ‘লাভ আজ কালে’ সারার সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান। এই ছবিতে কাজ করার সময়েই দুজনের প্রেমের সম্পর্ক শুরু হয়। যদিও সিনেমা মুক্তির আগেই তা ভেঙে যায়। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা।

Facebook Comments Box

Posted ১২:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com