বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিরবের কেনো পাঠান লুক, ইমন কেনো দীঘির সঙ্গেই নাচেন?

বিনোদন ডেস্ক   |   রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   71 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিরবের কেনো পাঠান লুক, ইমন কেনো দীঘির সঙ্গেই নাচেন?

ঢাকার শোবিজে নিরব ও ইমন মানেই বন্ধুত্বের অপর নাম। দুজনের কাজের ধরনও এক। দুজনই চলচ্চিত্র অভিনেতা এবং মডেল। শুটিং না থাকলে দু’জনকে আড্ডায় পাওয়া যায়। নিরবকে খুঁজতে গেলে পাওয়া যাবে ইমনকেও। এমনকি বিনোদনপাড়ায় দুজনকে অঘোষিতভাবে মানিকজোড়ও ডাকা হয়।

গতকাল গাজীপুরের কবির পুরে বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে ছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। এখানেও শোবিজের এই পানিকজোড় হাজির একসঙ্গে। চোখে কালো চশমা গায়ে কালো আল্পনায় সাদা রঙের শার্ট পরে আসেন নিরব। চুলের স্টাইল শাহরুখ খানের পাঠানের মত। ইমনের চোখেও কালো চশমা, গায়ে কালা রঙের পলো শার্ট।

দুপুর তিনটার দিকে দুই বন্ধু গণমধ্যমকর্মীদের সামনে পড়তেই অনুরোধের মুখে পড়লেন। তাদের নিজেদেরই একে অপরের সাক্ষাৎকার নিতে হবে। ফেলতে পারলেন না তারা। দাঁড়িয়ে গেলেন। প্রথমেই প্রশ্ন ছুড়লেন ইমন। বেশ কিছুদিন ধরে যারা নিরবকে পর্যবেক্ষণ করছেন তাদের ভেতরেও এই প্রশ্ন উঠেছিল হয়তো।

ইমন জানতে চাইলেন, নিরব তুই তো একেবারে পাঠানের শাহরুখ খানের লুক নিয়েছিস। এমন লুক কেনো? পাঠান ২ করছিস নাকি? উত্তরে নিরব বলে উঠেন, আরে নাহ, আমার চেহারাটাই এমন। চুল বড় রাখলেই এমন দেখায়।

ইমনের প্রশ্নের পর পাল্টা প্রশ্ন করে বসেন নিরব। জানতে চান, ইমন তোকে আজকাল দীঘির সঙ্গেই কেবল পারফর্ম করতে দেখা যাচ্ছে। তোরা দুইজন ভালোও করছিস।তবে শুধু দীঘির সঙ্গেই পারফর্ম করছিস কেনো, দুইজনের বিগ ধামাকা টাইপ কোনো ছবি আসছে নাকি? ইমনের উত্তর, হ্যাঁ, অনেক অনুষ্ঠানেই আমরা এখন নিয়মিতই একসঙ্গে পারফর্ম করছি। সমিতির বনভোজনে আজও একসঙ্গে পারফর্ম করলাম। আমাদের স্টেজ পারফর্ম দর্শকরা বেশ ভালোভাবেই নিচ্ছেন। এখন পরিচালকরা চাইলে আমাগীতে আমাদের একসঙ্গে ছবিও আসতে পারে।

দুই বন্ধুর মজার প্রশ্নোত্তর পর্বে উঠে এলো দেশে পাঠান মুক্তির বিষয়টিও। ইমন বললেন, আমি চাই দেশে পাঠানের মত ছবি মুক্তি পাক। তাহলে হল সচল হবে। হল সচল হলে আমাদের ছবিও আরও বেশি হলে মুক্তির সম্ভাবনা তৈরি হবে। ইতোমধ্যে দেশের অনেক মানুষই ভারতে গিয়ে পাঠান দেখে এসেছেন। এ সময় ইমনের কথা কেড়ে নিয়ে নিরব বললেন, আমি নিজেও কলকাতা গিয়ে পাঠান দেখেছি। আমিও চাই এ দেশে পাঠানের মত ছবি মুক্তি পাক। হল ব্যবসা চাঙ্গা হোক। তবে সেটা অবশ্যই নিয়মের মধ্যে থেকেই যেনো হয়।

নিরব-ইমনের বন্ধুত্বের শুরুটা ২০০৭ সালে একসঙ্গে একটি বিজ্ঞাপন করতে গিয়ে। শুটিংয়ের আগে ছিল ১৫ দিনের প্রস্তুতি পর্ব। ওই সময়েই দুজনের সম্পর্ক শুরু।

বন্ধুত্বের যুগ পেরিয়ে গেলেও এই পথচলায় কখনো মনোমালিন্য হয়নি তাদের, বরং দুজনের মধ্যে বোঝাপড়ার জায়গাটা আরও শক্তিশালী হয়েছে।

কথোপকথন থেকে জানা গেল বনভোজন থেকে ফিরে রাতেই শ্রীমঙ্গল চলে যাবেন নিরব। রোববার সকাল ৭টা থেকে সেখানে ‘লোকাল’ ছবির শুটিংয়ে অংশ তার অন্যদিকে ইমনেরও নতুন ছবি নিয়ে বসতে হবে মিটিংয়ে।

Facebook Comments Box

Posted ১০:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com