শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালি পায়ে আমেরিকার পথে রাম চরণ!

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   70 বার পঠিত   |   পড়ুন মিনিটে

খালি পায়ে আমেরিকার পথে রাম চরণ!

অস্কার অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা পাড়ি দিয়েছেন দক্ষিণী তারকা রাম চরণ। মঙ্গলবার হায়দ্রাবাদ এয়ারপোর্ট থেকে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। তবে তার আগে বিমানবন্দরে রাম চরণের যে ছবি ধরা পড়েছে, তা নিয়ে ইতিমধ্যেই কৌতুহল ছড়িয়ে পড়েছে সর্বত্র। কারণ এয়ারপোর্টে রাম চরণকে সম্পূর্ণ খালি পায়ে দেখা গেছে। তার পরনে ছিল পুরোপুরি কালো পোশাক।

তবে এই প্রথম নয়, আগেও অভিনেতাকে খালি পায়ে হাঁটতে দেখা গেছে। ‘আরআরআর’ ছবির প্রচারে বহুবার রাম চরণকে খালি পায়ে হাঁটতে দেখা গেছে। এর আগে মুম্বাই এয়ারপোর্টেও খালি পায়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি, সেই সময়ও তার পরনে ছিল কালো পোশাক। কেন তিনি খালি পায়েই আমেরিকার পথে রওয়ানা হয়েছেন তা নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন বলছেন, আসলে প্রতি বছরই একটি নির্দিষ্ট সময়ে ৪১ দিনের ব্রত পালন করেন রামচরণ। বাবা চিরঞ্জীবীর মতো তিনিও আয়াপ্পা ঠাকুরের ভক্ত। কেরলের শবরীমালা মন্দিরে যাওয়ার আগে ভক্তদের ৪১ দিন ধরে কঠোর নিয়ম মেনে এই ব্রত পালন করতে হয়। এই সময় সকলকে কালো পোশাক পরতে হয়, নিরামিষ খেতে হয় এবং খালি পায়ে হাঁটতে হয়। ব্রত চলাকালীন বিছানা নয়, মাটিতে ঘুমাতে হয়। এমনকী চুল-দাড়ি পর্যন্ত কাটা যায় না। এই কঠোর ব্রত প্রতিবারই পালন করেন রামচরণ।

যদিও এই বিষয়ে রাম চরণ নিজে কোনও কথা বলেননি। তবে অভিনেতার এমন সহজ সাধারণ জীবনযাপন মন জয় করেছে নেটিজেনদের।

Facebook Comments Box

Posted ২:৫২ অপরাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com