বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুবলীকে সারারাত নাচালেন চন্দন

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   102 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বুবলীকে সারারাত নাচালেন চন্দন

এফডিসির ভেতরে রেলস্টেশন। এই স্টেশন কেন্দ্র করে বসেছে দোকান পাট। সাইবোর্ডে লেখা লক্ষীবাজার স্টেশন। বাহারি রঙ্গের জমকালো পোশাক পরে শ’খানেক তরুণ-তরুণী স্টেশনে অবস্থান করছেন। পরিচালক অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে বাজতে শুরু করল, ‘চাট্টি গাট্টি রেডি কর/রাস্তা মাইপা সইরা পর’ এমন কথার গান। গানের সঙ্গে উরাধুরা নাচ শুরু করে তরুণ-তরুণীরা।

শ’খানেক এই তরুণ তরুণীর মধ্যমণি হিসেবে আছেন শবনম বুবলী। আছেন চিত্রনায়ক আদর আজাদও। থেমে থেমে তাদের নাচের স্টেপ দেখাচ্ছেন কোরিওগ্রাফার হাবিব। দূর থেকে নির্মাতা সাইফ চন্দন দিচ্ছেন প্রয়োজনীয় নির্দেশনা।

বুধবার রাত ১২টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিডোরিয়ামের সামনে দেখা গেল এই চিত্র। সেখানে চলছিল ‘লোকাল’ ছবির গানের শুটিং। নির্মাতা চন্দন জানান, সন্ধ্যা থেকে শুরু হয়েছে গানের শুটিং। চলবে ভোর পর্যন্ত। শতাধিক কলাকুশলী অংশ নিয়েছেন এতে।

‘লোকাল’ ছবিতে বুবলী অীভনয় করছেন রুপালী চরিত্রে। কালো রঙের পার্টি পোশাকে নাচে অংশ নেওয়া বুবলী বললেন, এই ছবিতে আমি রুপালী। সন্ধ্যা থেকে গানটির শুটিং করছি। কতক্ষণ লাগবে বুঝতে পারছি না।’

এই সিনেমায় তাকে একজন সংগ্রামী নারী চরিত্রে দেখা যাবে। যে কিনা এলাকার নানা বাধা পেরিয়ে এক সময় নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। যে গানটির শুটিং করছিলেন এই গানটিতে শুটিংয়ে বুবলী অংশ নিলেও সিনেমাতে আদরের কল্পনায় থাকবেন তিনি।

পরিচালক সাইফ চন্দন বললেন,’লোকাল পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। একটি মফস্বল এলাকার মানুষের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে। এতে এলাকার মাস্তান টাইপ ছেলের চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। তার চরিত্রের নাম গোলাপ।’

গানের শুটিংও লোকাল মাস্তানের মতোই হাজির আদর। উরাধুরা নেচে নেচে অস্থির তিনি। নাচ থামতেই চেয়ারে গিয়ে বসে কেমন নাচলেন, সব ঠিক ছিল কিনা, তা নিশ্চিত হচ্ছিলেন পরিচালক থেকে। পরিচালকও আশ্বস্থ করছিলেন।

টাইগার মিডিয়া প্রযোজিত এই ছবিটি বুবলী-আদরের দ্বিতীয় ছবি। এর আগে ‘তালাশ’ মুক্তি পায় তাদের।

পরিচালক জানালেন, লোকালের শুটিং একেবারে শেষ পর্যায়ে। গানের পর আর একটি ফাইট দৃশ্যের শুটিং রয়েছে। এটি শেষ হলেই শুটিং পার্ট শেষ। মুক্তির জন্য প্রস্তুত করার চেষ্টা এর পর থেকে।

Facebook Comments Box
advertisement

Posted ১:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com