শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঙ্কজের সঙ্গে কাজ শেষ, জয়া বললেন অতুলনীয় অভিজ্ঞতা

বিনোদন ডেস্ক   |   রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   84 বার পঠিত   |   পড়ুন মিনিটে

পঙ্কজের সঙ্গে কাজ শেষ, জয়া বললেন অতুলনীয় অভিজ্ঞতা

ঢাকার পর কলকাতায় দাপুটে বিচরণ অভিনেত্রী জয় আহসানের। এবার হিন্দি ছবির অঙ্গনেও এই অভিনেত্রীর অভিষেক হচ্ছে। মাস খানেক আগে খবর আসে হিন্দি ছবিতে অভিনয় করবেন জয়া। ওই ছবিতে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবিটির প্রাথমিক নাম ‘করক সিং’।

এবার এলো ছবিটির শুটিং শেষ করার খবর। ‘করক সিং’ প্রাথমিক এই নামে চিত্রায়ন সম্পন্ন হয়েছে। ৭ ডিসেম্বর শুটিং শুরু হয় এই ছবির। সম্প্রতি তা শেষ হয়েছে। ছবিটির শুটিং শেষ করার সঙ্গে কাজ করে নিজের ভালোলাগার কথা জানালেন জয়া আহসান। এমন নির্মাতা-শিল্পীদের সঙ্গে আবারও কাজের ইচ্ছেও পোষণ করেছেন জনপ্রিয় এই তারকা।

শুটিং এবং প্যাকআপের কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগা মাধ্যমে পোস্ট করেছেন জয়া। আর বলেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে, অনিরুদ্ধ রায় চৌধুরী বা যাকে আমরা টনি দা বলে ডাকি, তার নেতৃত্বে এমন অসাধারণ টিমে কাজ করতে পেরেছি। পঙ্কজ ত্রিপাঠি এবং অন্য যারা আছেন, তাদের সঙ্গে কাজ করা আমার জন্য অনেক বড় অভিজ্ঞতা। এবং আমি কাজের প্রত্যেকটি মুহূর্ত ভালোবেসেছি।’

জয়া আহসান মনে করেন, ‘একজন শিল্পী কতখানি শিখতে পারেন, তার কোনও সীমা নেই। প্রত্যেকদিনই আমরা নতুন নতুন জিনিস শিখি এবং এই ছবির শুটিং আমার জন্য অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে আমাকে সমর্থন করার জন্য পুরো টিমের সবাইকে ধন্যবাদ জানাই। তোমাদের সঙ্গে আবারও কাজ করতে উন্মুখ হয়ে থাকবো।’

অনিরুদ্ধ রায় চৌধুরীর নির্মাণ করেছে ছবিটি। জয়া-পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ অভিনয় করেছেন এতে।

উল্লেখ্য, এই ছবির গল্প ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার। এর গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী। ছবিটির মুক্তির বিষয়ে এখনও কোনও ঘোষণা আসেনি।

Facebook Comments Box

Posted ১২:৪৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com