রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বয়স ৪৮, এইট প্যাক অ্যাবসে হাড়ভাঙা পরিশ্রমের ইঙ্গিত হৃতিকের

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০২ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   86 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বয়স ৪৮, এইট প্যাক অ্যাবসে হাড়ভাঙা পরিশ্রমের ইঙ্গিত হৃতিকের

বলিউড অভিনেতা হৃতিক রোশানের নতুন বছরটা জিমেই শুরু হল । নতুন বছরের শুরুর দিনেই ঋতিক জিম থেকে তাক লাগানো এইট প্যাক আবসের ছবি শেয়ার করে ইঙ্গিত দিলেন ‘ফাইটার’ এ তাকে কেমন পাওয়া যাবে।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এইট প্যাক আবসের তিনটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ঠিক আছে। চলো এগোই। ২০২৩।’

ছবিতে পরনে কালো ট্রাউজার প্যান্ট, জ্যাকেট, টুপি। এক হাত দিয়ে টেনে ধরে রয়েছেন নিজের জামা। অভিনেতার এই ছবি দেখে মুগ্ধ হচ্ছে তার ভক্ত অনুরাগীরা।

‘ফাইটার’-এর শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত হৃতিক। এই ছবির মাধ্যমে প্রথমবার পর্দায় জুটি হচ্ছেন হৃতিক-দীপিকা! পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে ভারতীয় একজন বিমানসেনার চরিত্রে দেখা যাবে হৃতিককে। এই ছবির জন্যই হাড়ভাঙা পরিশ্রম করেছেন অভিনেতা।

‘ফাইটার’-এর বেশিরভাগ অ্যাকশন থাকবে আকাশে। বিগ বাজেট ছবি ‘ফাইটার’- থাকবে আন্তর্জাতিক মানের অ্যাকশন দৃশ্য। বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্য করে সেগুলি ফুটিয়ে তুলছে চান নির্মাতারা। ছবিটি ২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে।

বছররের একেবারে শেষের দিকে সপরিবারে সুইৎজারল্যান্ডে ছুটি কাটিয়ে ফিরেছেন হৃতিক। প্রেমিকা সাবা আজাদ এবং দুই ছেলেকের সঙ্গে বড় দিনটা বিদেশেই কাটিয়েছেন অভিনেতা। ক্রিসমাসে সুইৎজারল্যান্ড থেকে সকলের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন তিনি। গায়ে গরম পোশাক। ঝিরিঝিরি বরফ পড়ছে। তাই সবাই ছাতা মাথায় একই রকমের পোজ দিয়ে সেই ছবি তুলেছিলেন।

প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদের পর সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান হৃতিক। তবে বিয়ে ভাঙলেও হৃতিকের সব আয়োজনে হাজির হতে দেখা গেছে সুজানকে। আবার সুজানের নানা আয়োজনেও উপস্থিত হোন হৃতিককে।

Facebook Comments Box

Posted ১২:২৪ অপরাহ্ণ | সোমবার, ০২ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com