শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রুহুল—জাহিদ প্যানেলের প্যানেল পরিচিতি সভা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   40 বার পঠিত   |   পড়ুন মিনিটে

রুহুল—জাহিদ প্যানেলের প্যানেল পরিচিতি সভা

রুহুল—জাহিদ প্যানেলের প্যানেল পরিচিতি সভা

বাংলাদেশ সোসাইটির নির্বাচন আগামী ২৭ অক্টোবর। ইতিমধ্যে নিবার্চনের প্রচারণা জমে উঠেছে। দুই পরিষদ থেকেই নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত এলাকায় সভা—সমাবেশ ও পরিচিতি অনুষ্ঠান চালিয়ে যাচেছ। দুই পরিষদ থেকেই নানা রকম প্রতিশ্রম্নতি দেয়া হচ্ছে। বিভিন্ন এলাকায় দুই পরিষদের পোষ্টার—লিফলেট বিতরণ করা হচ্ছে।

 

নির্বাচনে রুহুল—জাহিদ প্যানেলের প্রথম প্যানেল পরিচিতি সভা গত ৮ সেপ্টেম্বর রোববার জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টের পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মরহুম কামাল আহমদের স্ত্রী আফসারি আহমদ। মঞ্চে আসন গ্রহণ করেন বাংলাদেশ সোসাইটির বর্তমান সভাপতি মোহাম্মদ রব মিয়া, বৃহত্তর নোয়াখালী সোসাইটির সভাপতি নাজমুল হাসান মানিক, ইউছুপ জসীম, নজির আহমদ ভান্ডারী, মোহাম্মদ আনোয়ারুল ইসলাম, মইনুজ্জামান চৌধুরী, গউস উদ্দীন খান, আবুল খায়ের, জসিম উদ্দীন ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান, শাহ আলম, মনির হোসেন,মাওলানা আবু জাফর বেগ, মাওলানা জাকারিডা মাহমুদ। প্যানেলের সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আবু জাফর বেগ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জে মোল্লা সানী।
প্রথম পরিচিতি সভাতেই সাধারণ সম্পাদক প্রার্থী জাহিদ মিন্টু ঘোষণা দিয়েছেন তিনি এবং তার প্যানেলে নির্বাচিত হলে প্রবাসী বাংলাদেশিদের জন্য কমিউনিটি সেন্টার করবেন।

 

সভাপতি প্রার্থী রুহুল আমিন সিদ্দিকী বলেন, আমি বহুদিন ধরে বাংলাদেশ সোসাইটির কার্যকরি কমিটির সঙ্গে আছি এবং কাজ করে যাচ্ছি।
বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া বলেন, সোসাইটির ভবনের বিরুদ্ধে অনেকগুলো ভায়োলেশন ছিল আমরা সেগুলো প্রায় শেষ করেছি। ভবনের কোনো ইন্স্যুরেন্স ছিল না। ভায়োলেশনের কারণে কোনো কোম্পানি ইন্স্যুরেন্স দিতে চাইতো না। আমরা সেই সমস্যার সমাধান করেছি। আমার দায়িত্ব প্রায় শেষ আমি চেয়েছি একটি যোগ্য প্যানেলের হাতে সোসাইটির নেতৃত্ব তুলে দিতে দিতে। আর যোগ্য প্যানেল হচ্ছে রুহুল—জাহিদ প্যানেল।

এবার নিবার্চনে দুটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছে। এর একটি হচ্ছে আতাউর রহমান সেলিম ও মোহাম্মদ আলীর নেতৃত্বাধীন সেলিম—আলী প্যানেল। অন্যটি রুহুল আমিন সিদ্দিকী ও জাহিদ মিন্টুর নেতৃত্বাধীন রুহুল—জাহিদ প্যানেল।

 

 

 

Facebook Comments Box

Posted ১:৫৮ অপরাহ্ণ | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com