শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ারফেজের সঙ্গে আবারও বাবনা করিম

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   56 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ওয়ারফেজের সঙ্গে আবারও বাবনা করিম

বহুদিন পর আবার ওয়ারফেজ ব্যান্ডের সঙ্গে একমঞ্চে পারফর্ম করবেন বাবনা করিম। আগামী ২১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের মিনোসোটা রাজ্যে আয়োজিত কনসার্টে পারফর্ম করবেন তিনি। ব্যান্ডের ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে এ আয়োজন; যা নিয়ে এরই মধ্যে দর্শক-শ্রোতার কৌতূহল বেড়েই চলেছে।

ওয়ারফেজ ব্যান্ডের দলনেতা শেখ মনিরুল আলম টিপু জানান, অনেক বছর ধরে বাবনা দেশের বাইরে আছেন। তাই অনুরাগীদের প্রত্যাশা থাকা সত্ত্বেও ব্যান্ডের শোগুলোয় তাঁকে দেখা যায় না। তবে সবসময়ই তিনি ওয়ারফেজের সঙ্গে ছিলেন, থাকবেন। তাই যখনই সুযোগ পাবেন আমাদের বিভিন্ন আয়োজনে অংশ নেবেন। সেই প্রতিশ্রুতি অনুযায়ী কয়েক মাস আগে তিনি অংশ নিয়েছিলেন ‘কোন স্টুডিও বাংলা’ অনুষ্ঠানে। সেখানে তাঁর গাওয়া ‘অবাক ভালোবাসা’ গানটি নতুন সংগীতায়োজন ভিন্ন আঙ্গিকে পরিবেশিত হয়েছিল। এরপর থেকেই তাঁকে ওয়ারফেজের নিয়মিত কনসার্টে দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন অনুরাগীরা। এবার যুক্তরাষ্ট্র সফরে অনেকের সেই চাওয়া কিছুটা হলেও পূরণ হবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

এদিকে গানের ভুবনে পথচলার চার দশক পূর্ণ করেছে দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড ওয়ারফেজ। চলতি বছর ৬ জুন চার দশকের মাইলফলক স্পর্শ করেছে রক-মেটালের ঘরানার এই ব্যান্ড। জনপ্রিয়তা ধরে রেখে দীর্ঘ এই সংগীত সফরকে স্মরণীয় করে রাখতে চায় ওয়ারফেজ সদস্যরা। সে লক্ষ্যে দেশ-বিদেশে কনসার্টের পাশাপাশি অ্যালবাম ও স্যুভিনিয়র প্রকাশ ছাড়াও বর্ণাঢ্য আয়োজনের প্রস্তুতি নিয়েছে। যার শুরু এবারের যুক্তরাষ্ট্র সফর দিয়ে। এরই মধ্যে গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যে শো করেছে ওয়ারফেজ। এরপর মিনোসোটা, লস অ্যাঞ্জেলেস, ডালাস, হুস্টন, অস্টিন ও বোস্টনসহ আরও কয়েকটি রাজ্যে এই ব্যান্ডের শো করার কথা রয়েছে।

Facebook Comments Box

Posted ৩:৩৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com