শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

‘হঠাৎ বৃষ্টি’ সিনেমা থেকে ‘হঠাৎ ভালোবাসা’

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   48 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘হঠাৎ বৃষ্টি’ সিনেমা থেকে ‘হঠাৎ ভালোবাসা’

নব্বই দশকে প্রেম হতো কাজিন, সহপাঠী বা পাশের বাড়িতে। যুগের পরিবর্তনে প্রেমও অনেকটা পাল্টেছে। এখনকার অধিকাংশ প্রেম হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পরিচালক ইমরাউল রাফাত সেই আগের প্রেমটিকে মর্ডান প্যাটার্নে তুলে ধরেছেন ‘হঠাৎ ভালোবাসা’ নাটকে।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান এবং তানজিম সাইরা তটিনী। আরও অভিনয় করেছেন মনিয়া মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।

ইমরাউল রাফাত জানান, সফট রোম্যান্টিক ধাঁচের নাটক এটি। বললেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি ও ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে ‘হঠাৎ ভালোবাসা’ নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।

পরিচালক বলেন, শুটিং করেছিলাম কয়েকমাস আগে। জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিরতা বিরাজ করায় মুক্তি পেছানো হয়। এখন ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে। এ কারণে নাটকটি মুক্তি দেয়া হচ্ছে। আশা করছি দর্শকরা অনুপ্রাণিত করবেন।

কেএস এন্টারটেনমেন্টের ইউটিউবে মুক্তি পাবে ‘হঠাৎ ভালোবাসা’। ইতোমধ্যে নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে। যেখানে দেখা গেছে, প্রেম-বিহরের মিশ্রণে জোভান-তটিনীকে। প্রকাশিত ট্রেলারটি দেখে দর্শকরা ‘হঠাৎ ভালোবাসা’ দেখার আগ্রহ পোষণ করে ইউটিউবে মন্তব্যে বলেছেন, অনেক এক্সাইটেড হয়ে আছেন। নাটকটি দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষায় আছেন।

Facebook Comments Box

Posted ৩:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com