শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রাজু ভাস্কর্যের সামনে কনসার্ট স্থগিত, কারণ জানালেন বৈষম্যবিরোধী ছাত্ররা

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   51 বার পঠিত   |   পড়ুন মিনিটে

রাজু ভাস্কর্যের সামনে কনসার্ট স্থগিত, কারণ জানালেন বৈষম্যবিরোধী ছাত্ররা

ছাত্র-জনতার সফল আন্দোলনে সময় ‘আওয়াজ উডা’ গান গাওয়ার জন্য গ্রেপ্তারও হয়েছিলেন র‌্যাপার হান্নান। সময়ের আলোচিত এই র‌্যাপারদের নিয়ে বৃহস্পতিবার (২২ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র রাজু ভাস্কর্যে কনসার্টের ঘোষণা দেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কয়েকজন সমন্বয়ক।

তবে আয়োজনের আগের দিন জানা গেল, বৃহস্পতিবারের কনসার্ট স্থগিত করা হয়েছে। দেশের পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে এই সিদ্ধান্ত নেয়া হয়।

বুধবার (২১ আগস্ট) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ। এ সময় বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি।

হাসনাত জানান, দেশের পূর্বাঞ্চলে বন্যা পরিস্থিতি ও প্রতিকূল আবহাওয়ার কারণে রাজু ভাস্কর্যে আগামীকালের কনসার্ট স্থগিত করা হলো। এখন বন্যার্তদের পাশে দাঁড়াবার সময়, সকলেই এগিয়ে আসুন।

মঙ্গলবার রাতেই এই কনসার্টের ঘোষণা দিয়েছিলেন হাসনাত। তখন জানিয়েছিলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় র‍্যাপারদের নিয়ে টিএসসি রাজু ভাস্কর্যে কনসার্ট। র‍্যাপাররা এবার ছাত্র-নাগরিক অভ্যুত্থানের ভাষা নির্মাণে বিপুল ভূমিকা রেখেছে। ছাত্র-নাগরিক অভ্যুত্থানের যে প্রতিরোধের স্পিরিট, তা ব্যক্ত হয়েছে তাদের কণ্ঠে।’

ভারী বর্ষণ ও ভারতের ত্রিপুরা থেকে আসা ঢলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর প্লাবিত হয়েছে। আশপাশের অন্তত ১০টি গ্রামে পানি প্রবেশ করেছে বলে জানা গেছে। বন্যার কবলে পড়েছে রাঙামাটি ও খাগড়াছড়ি। বন্যার শঙ্কা দেখা দিয়েছে কুমিল্লাতেও।

Facebook Comments Box

Posted ৩:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com