শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

‘ইমার্জেন্সি’ মুক্তির তারিখ জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২৬ জুন ২০২৪   |   প্রিন্ট   |   45 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘ইমার্জেন্সি’ মুক্তির তারিখ জানালেন কঙ্গনা

নতুন সিনেমা ‘ইমার্জেন্সি’ মুক্তির দিন ঘোষণা করলেন বলিউড অভিনেত্রী ও সাংসদ কঙ্গনা রনৌত। নিজের ভেরিফায়েড আইডি সামাজিক যোগাযোগমাধ্যমে মুক্তির তারিখ জানিয়েছেন তিনি। ছবির পোস্টার শেয়ার করে সেখানেই মুক্তির ঘোষণার তারিখ ঘোষণা করেন কঙ্গনা।

তিনি লিখেছেন, আগামী ৬ সেপ্টেম্বর ‘ইমার্জেন্সি’ মুক্তি পাবে। মান্ডি থেকে এই প্রথম বিজেপির সাংসদ নির্বাচিত হন কঙ্গনা। লোকসভায় সাংসদ পদে শপথ নেওয়ার পরদিনই ‘ইমার্জেন্সি’র মুক্তির দিন ঘোষণা করেন তিনি। ‘ইমার্জেন্সি’ ছবিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ভারতের অন্ধকার সময়ের গল্প বলবে ‘ইমার্জেন্সি’। ভারতের সবচেয়ে উত্তাল রাজনৈতিক সময়ের পটভূমিতে নির্মিত এই সিনেমাটি ঐতিহাসিক ঘটনাবলি তুলে ধরা হয়েছে।

সিনেমায় শুধু অভিনয়ই করেননি, এই চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনার দায়িত্বও পালন করেছেন কঙ্গনা। এতে আরও অভিনয় করেছেন অনুপম খের, মিলিন্দ সোমন, মহিমা চৌধুরী, প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক ও শ্রেয়াস। রীতেশ শাহের চিত্রনাট্য ও সংলাপ এবং সঞ্চিত বলহারা সংগীত পরিচালনা, ইমার্জেন্সি ভারতের রাজনৈতিক ইতিহাসের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় চিত্রিত হয়েছে বলে জানিয়েছেন কঙ্গনা।

সংবাদমাধ্যমে কঙ্গনা সিনেমাটি সম্পর্কে বলেছিলেন, ‘ইমার্জেন্সি আমার কাছে সত্যিই ভীষণই স্পেশাল। এ ছবিটির জন্য সেরা ভারতীয় অভিনেতা এবং আন্তর্জাতিক প্রতিভাদেরও এক পর্দায় দেখা যাবে। অভিনেত্রী অন্য একটি সাক্ষাৎকারে ছবিটি পরিচালনা করার বিষয়েও কথা বলেছিলেন।

তিনি বলেন, ‘ইমার্জেন্সি আমাদের ইতিহাসের বিভিন্ন অধ্যায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং অন্ধকার অধ্যায়গুলোর মধ্যে একটি; যা তরুণ ভারতের জানা দরকার। এটি একটি গুরুত্বপূর্ণ গল্প এবং আমি প্রয়াত সতীশজি, অনুপমজি, শ্রেয়স, মহিমা এবং মিলিন্দের মতো সুপার-ট্যালেন্টেড অভিনেতাদের একসঙ্গে এই সৃজনশীল জার্নি রয়েছে। আমি ভারতের ইতিহাস থেকে এই অসাধারণ পর্বটিকে বড় পর্দায় নিয়ে আসতে পেরে সত্যিই আনন্দিত।

এদিকে কয়েক বছর ধরে বক্স অফিসে তেমন সুবিধা করতে পারছেন না কঙ্গনা। রেঙ্গুন থেকে শুরু করে ‘মণিকর্ণিকা’, ‘থালাভি’, ‘পাঙ্গা’, ‘ধাকাড়’ ব্যর্থ হওয়ার পর অভিনেত্রীর সবচেয়ে বড় তুরুপের তাস এখন মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ইমাজেন্সি’। কঙ্গনা জানান, ‘ইমার্জেন্সি’ তাঁর গোটা জীবনের উপার্জন ও শিক্ষা দিয়ে তৈরি একটা সিনেমা। এই ছবিটাই প্রমাণ করবে শিল্পী হিসেবে তাঁর মূল্য কতটা।

Facebook Comments Box

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ জুন ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com