মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক রোজিনা ইসলামকে সংবর্ধনা দিল নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব 

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   242 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সাংবাদিক রোজিনা ইসলামকে সংবর্ধনা দিল নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব 

বাংলাদেশের আলোচিত সাংবাদিক ও প্রথম আলোর বিশেষ প্রতিনিধি রোজিনা ইসলামকে সংবর্ধনা দিয়েছে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব। নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজায় গত সোমবার এই সংবর্ধনা দেওয়া হয়। রোজিনা ইসলাম এ বছর যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের ২০২২ সালের অ্যান্টিকরাপশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড পেয়েছেন। এই পুরস্কার নিতে তিনি যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে রোজিনা ইসলাম তাঁর প্রতি সমর্থন ও ভালোবাসা জানানোর জন্য সাংবাদিকসহ প্রবাসী জনসমাজের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি বলেছেন, দায়িত্ববোধের জায়গা থেকেই তিনি কাজ করে যান এবং সততার সঙ্গে তাঁর এ কাজ

অব্যাহত থাকবে

 

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের। ক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলামের সঞ্চালনায় রোজিনা ইসলামকে অভিনন্দন জানাতে উপস্থিত ছিলেন প্রবাসে থাকা তাঁর দীর্ঘ কর্মজীবনের সহকর্মীসহ নিউইয়র্কের বাংলা সংবাদমাধ্যমের সাংবাদিকেরা।

রোজিনা ইসলামকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন প্রবীণ সাংবাদিক মনজুর আহমেদ, হাসান ফেরদৌস, বাংলাদেশ পত্রিকার সম্পাদক এম ওয়াজেদ এ  খান, দেশবাংলা পত্রিকার সম্পাদক ডা. সারোয়ারুল হাসান, আজকাল পত্রিকার সম্পাদক জাকারিয়া মাসুদ জিকু, প্রথম আলো নিউইয়র্কের সম্পাদক   ইব্রাহিম চৌধুরী, সাংবাদিক রহমান মাহবুব, শেলী জামান খান, রওশন হক, টিবিএন ২৪ এ সুলতানা রহমান,  বাংলাপত্রিকার এ বি এম সালাহ উদ্দিন আহমেদ ও নিউইয়র্ক কাগজের সম্পাদক আফরোজা ইসলাম প্রমুখ।

বক্তারা রোজিনা ইসলামকে সত্য প্রকাশে সাংবাদিকতার মহান কাজে নিবেদিত একজন কর্মী হিসেবে উল্লেখ করেন। মার্কিন সরকারের সম্মানজনক পদক পাওয়ার জন্য তাঁরা তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, রোজিনা বাংলাদেশের সাংবাদিকদের মুখ উজ্জ্বল করেছেন। তাঁর এ কাজ সাংবাদিকদের জন্য প্রেরণা হয়ে কাজ করবে।

সভায় উপস্থিত সাংবাদিকেরা নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে রোজিনা ইসলামের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। অনুষ্ঠানে সাংবাদিক শাহেদ আলম, মনজুরুল ইসলাম, ইন্ডিপেন্ডেট টিভির নিউইয়র্ক প্রতিনধি এস এম সোলায়মান সৈয়দ খসরু,মোমিন মজুমদার, আব্দুর রশীদ ও আই বি টিভি’র হাসান মাহমুদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্বে ছিল প্রেসক্লাবের সদস্য সুলতানা রহমানের নতুন জীবন শুরুকে স্বাগত জানিয়ে কেক কাটা। এ সময় সুলতানার বর শাহিন পারভেজও উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ২:০২ পূর্বাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com