রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আসেফ বারী টুটুল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০-আর টু’র ফার্স্ট ভাইস গভর্নর নির্বাচিত

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪   |   প্রিন্ট   |   139 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আসেফ বারী টুটুল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০-আর টু’র ফার্স্ট ভাইস গভর্নর নির্বাচিত

লায়ন্স ইন্টারন্যাশনাল’র মাল্টিপল ডিস্ট্রিক্ট’র কনভেনশন অনুষ্ঠিত হলো গত ৩ মে, শুক্রবার থেকে ৫ মে রোববার পর্যন্ত। বিংহ্যামটনের হিলটন হোটেলের সুবিশাল বল রুমে নিউইয়র্ক স্টেট এবং বিভিন্ন ডিস্ট্রিক্ট’র কয়েক হাজার লায়ন্স সদস্য উপস্থিত হয়ে প্রাণবন্ত করে তুলেছিলেন এই কনভেনশন। লায়ন্স কনভেনশনে ছিল বিভিন্ন ডিস্ট্রিক্টের রিপোর্ট, বিভিন্ন বিষয়ে সেমিনার এবং প্রশিক্ষণ। শনিবার রাতে ছিল  বিশেষ গালা ডিনার।  রোববার সকালে নির্বাচন। সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে আগামী দিনে নানামুখী সেবামূলক কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

মাল্টিপল ডিস্ট্রিক্ট’র লায়ন্স ডিস্ট্রিক্ট ২০-আর টু’র আগামী দিনের লায়ন্স নেতৃত্বের নির্বাচন অনুষ্ঠিত হয়। দুই ঘন্টা ভোট নেয়া ও গননার পর দুপুর ১২টায় নির্বাচনী  ফলাফল ঘোষণা করা হয়। ১০০তম বার্ষিক এই কনভেনশনে ডেলিগেটদের ভোটে বিভিন্ন ডিস্ট্রিক্টের গভর্নর, ফার্স্ট ভাইস গভর্নর, সেকেন্ড ভাইস ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচন সম্পন্ন হয়। ভোটের ফলাফলে ডিস্ট্রিক্ট ২০—আর টু’র গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন টেরি প্যালাদিনি বাউমগার্টেন, ফাস্ট ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন আসেফ বারী টুটুল এবং সেকেন্ড ভাইস গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন নিনা এল স্মিথ।

 

২০১৪ সালে প্রতিষ্ঠিত নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের কোন প্রার্থীর এটাই সর্বোচ্চ পদে অর্জন। এই ইন্টারন্যাশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ২০—আরটু—এর ১০০ তম বার্ষিক কনভেনশনে, ইন্টারন্যাশনাল ডেলিগেট ছাড়াও নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট শাহ নেওয়াজ’র নেতৃত্বে এই কনভেনশনে আরো অংশ নিয়েছেন, পাস্ট প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ, পাস্ট প্রেসিডেন্ট লায়ন আসেফ বারী টুটুল, পাস্ট প্রেসিডেন্ট লায়ন আহসান হাবীব, সেক্রেটারি লায়ন জেএফএম রাসেল, ফাস্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন রকি আলিয়ান, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট লায়ন একেএম আব্দুর রশিদ, ভাইস প্রেসিডেন্ট লায়ন সাইফুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট লায়ন রুহুল আমিন, রানো নেওয়াজ, লায়ন মুনমুন হাসিনা বারী, নুরুল আজিম, লায়ন আলমগীর খান আলম, লায়ন এফইএমডি রকি, লায়ন আব্দুর রশীদ বাবু, লায়ন মোস্তফা অনিক রাজ, লায়ন মাসুদ রানা তপন, এএস মাইন উদ্দিন পিন্টু, লায়ন মোস্তাকিম প্রমুখ।(প্রেস বিজ্ঞপ্তি)

Facebook Comments Box

Posted ২:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com