বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জনে জয় বললেন, আমাদের সম্পর্ক পবিত্র

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১৭ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   17 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মাহির সঙ্গে প্রেমের গুঞ্জনে জয় বললেন, আমাদের সম্পর্ক পবিত্র

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঈদে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ সিনেমার ৬৫ বছর বয়সী শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি। এরই মধ্যে গুঞ্জন উঠেছে চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন মাহি। তবে এই গুঞ্জন উড়িয়ে দিলেন নায়ক নিজেই। জানালেন, মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের গভীরতা অনেক। আমাদের সম্পর্ক পবিত্র।

ঈদ উপলক্ষে দেশ টেলিভিশনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি এবং নতুন প্রজন্মের অভিনেতা জয় চৌধুরী। এই হিরোর সঙ্গে প্রায়ই দেখা যায় অভিনেত্রীকে। নিজেদের বন্ধুত্ব নিয়ে খোলাসা করেন দুজন।

জয়ের সঙ্গে সিনেমা না করেও কীভাবে নিজেদের মধ্যে ভালো সম্পর্ক হল সেই প্রসঙ্গে মাহি বলেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ওর সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ, যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।’

জয় চৌধুরী বলেন, ‘সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনো। কারণ, মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি। মাহির সঙ্গে আমার প্রেম–ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যাঁরা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।’

সম্প্রতি রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন মাহিয়া মাহি। শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন মাহি। তাঁর চরিত্রটি নিয়ে দর্শকমহলে চলছে বেশ আলোচনা-সমালোচনা।

Facebook Comments Box

Posted ১২:১৬ অপরাহ্ণ | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com