মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কানাডা মাতালেন অঞ্জন দত্ত

প্রবাস ডেস্ক   |   সোমবার, ১৫ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   30 বার পঠিত   |   পড়ুন মিনিটে

কানাডা মাতালেন অঞ্জন দত্ত

ভারতীয় উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী অঞ্জন দত্ত বাংলা নববর্ষের প্রথমদিন গানে গানে মাতালেন কানাডার দর্শক।

সন্ধ্যা ৬টায় ক্যালগেরির পোলিশ কানাডিয়ান কালচারাল সেন্টারে ‘মিক্সটেপ’-এর ‘অঞ্জন দত্ত লাইভ ইন ক্যালগেরি’ অনুষ্ঠানে গান শোনান তিনি। এটিই ক্যালগেরিতে তার প্রথম সফর। সংগীতানুষ্ঠানে অঞ্জন দত্ত ও ব্যান্ড দল দ্য ইলেকট্রিক ব্যান্ডের নীল দত্ত ও অমিত দত্ত উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্যালগেরির প্রবাসী বাঙালিরা সবান্ধব উপস্থিত ছিলেন। গত দেড় মাস ধরেই অঞ্জন দত্ত আসবেন এমন ঘোষণায় ক্যালগেরির সাংস্কৃতিক অঙ্গনে যোগ করে নতুন মাত্রা।

ক্যালগেরিবাসীর উদ্দেশ্যে অঞ্জন বলেন, ‘আপনাদেরকে দেখে আমি মুগ্ধ। আমার দর্শকদের প্রায় অর্ধেক বাংলাদেশি। গানের প্রতি ভালোবাসা থেকেই হয়তো আপনাদের ভালোবাসা পেয়েছি।’

এরপর কণ্ঠে তুলে নেন ‘শুনতে কী পাও’। এরপর একে একে ‘তুমি না থাকলে’, ‘ম্যারি এ্যান’, ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘আমি আসব ফিরে’, ‘বসে আছি স্টেশনে’র মতো জনপ্রিয় সব গান শোনাতে থাকেন। প্রায় দুই ঘণ্টা দর্শকদের মাতিয়ে রেখে শেষ করেন ‘বেলা বোস’ গান দিয়ে। তার সঙ্গে কণ্ঠে কণ্ঠ মেলান ক্যালগেরির দর্শকরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক ‘মিক্সটেপে’র মোহাম্মদ খান, সাইফুল আজীমসহ অনুষ্ঠানের বিভিন্ন স্পন্সর ও কমিউনিটির বিশিষ্টজনেরা। অনুষ্ঠানের আয়োজক মোহাম্মদ খান বলেন, অনুষ্ঠান সফল করতে যারা সার্বিক সহযোগিতা করেছেন প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নববর্ষের প্রাক্কালে আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির ধারা অব্যাহত রাখতে আমরা কাজ করে যাব।

Facebook Comments Box

Posted ১২:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com