মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের মিছিলে আওয়াজ তুলেও সরে দাঁড়াল দুই সিনেমা

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১০ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ঈদের মিছিলে আওয়াজ তুলেও সরে দাঁড়াল দুই সিনেমা

ঈদ এলেই সিনেমা মুক্তির প্রতিযোগিতা তৈরি হয়। এবার মুক্তির তালিকায় ছিল ১৩টি সিনেমা। দেশে হলের সংখ্যা কম থাকায় এত সিনেমা কোথায় চলবে তা নিয়ে সবার মনে ছিল প্রশ্ন। তবে মুক্তির সিদ্ধান্তে অনড় ছিলেন নির্মাতা-প্রযোজকেরা। সবাই নিজেদের জায়গা থেকে চালিয়ে গেছেন প্রচার। তবে হল পাওয়া নিয়ে যে শঙ্কা ছিল, সেটাই সত্যি হচ্ছে। শেষ মুহূর্তে এসে ঈদের সিনেমার তালিকা থেকে সরে দাঁড়াল মোহাম্মদ ইকবালের ‘ডেডবডি’ ও আহমেদ হুমায়ুনের ‘পটু’।

ঈদের পরিবর্তে আগামী ৩ মে মুক্তি পাবে ‘ডেডবডি’। সিনেমার পরিচালক মোহাম্মদ ইকবাল সোশ্যাল মিডিয়ায় জানান, নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের কথাতেই ঈদে না আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফেসবুকে অনন্ত জলিলের একটি ভিডিও বার্তা শেয়ার করে ইকবাল লেখেন, ‘ব্রাদার (অনন্ত জলিল) আপনাকে আমি ভালোবাসি । আপনি বলার সাথে সাথে আমি ঈদে রিলিজ না করে দুই সপ্তাহ পিছিয়েছি। এবং হল মালিকদের চিঠি দিয়ে দুই সপ্তাহ পর প্রদর্শনের জন্য অনুরোধ করেছি।’

ভৌতিক ঘটনার অবলম্বনে নির্মিত সিনেমা ‘ডেডবডি’। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, রোশান, শ্যামল মাওলা, অন্বেষা রায় প্রমুখ।

অন্যদিকে ‘পটু’ সিনেমা পিছিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ফেসবুকে প্রতিষ্ঠানটি জানায়, বেশ কয়েকটি সিনেপ্লেক্স এবং ব্লকবাস্টার ও হল পাওয়া সত্যেও আমরা শেষ পর্যন্ত কিছু টেকনিক্যাল কাজ সম্পূর্ণ করতে পারিনি বলে ভালো দর্শক সাড়া পাওয়ার পরেও এই ঈদে আসছি না। আপনাদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।আপনাদের কথা বিবেচনা করে ‘পটু’ সিনেমাটি আমরা খুব দ্রুত সময়ের মধ্যে দেশব্যাপী আপনাদের সামনে নিয়ে আসব ইনশাল্লাহ।

রাজশাহীর প্রত্যন্ত চরাঞ্চলের জীবনাচরণের গল্প নিয়ে একঝাঁক নতুন মুখ নিয়ে ‘পটু’ বানিয়েছেন আহমেদ হুমায়ুন। এটি নির্মাতার প্রথম সিনেমা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইভান সাইর, আফরা শাইয়ারা, শোয়েব মনির, দিলরুবা হোসেন মুখ।

Facebook Comments Box

Posted ৯:৩০ পূর্বাহ্ণ | বুধবার, ১০ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com