মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম পর্বে বড় ধাক্কা হয়ে আসে বুবলীর অসুস্থতা!

বিনোদন ডেস্ক   |   রবিবার, ০৭ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   18 বার পঠিত   |   পড়ুন মিনিটে

প্রেম পর্বে বড় ধাক্কা হয়ে আসে বুবলীর অসুস্থতা!

এবারের ঈদে মুক্তির অপেক্ষায় ১২টির বেশি সিনেমা। যার মধ্যে অভিনেতা শরীফুল রাজের তিনটি। এর মধ্যে ‘দেয়ালের দেশ’ একটি। এই সিনেমা দিয়ে শবনম বুবলীর সঙ্গে প্রথমবার জুটি হলেন শরীফুল রাজ। পোস্টার, টিজার আর গানের পর গতকাল প্রকাশিত হলো সিনেমাটির ট্রেলার।

মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’র ট্রেলারকেও লুফে নিয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। সেখানে গল্পের শুরু, দৃশ্যায়ন-গান দেখে দেখে উচ্ছ্বসিত ভক্ত-অনুরাগীরা। রাজ-বুবলীকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন দর্শকেরা।

রাজধানীতে ‘দেয়ালের দেশ’ নিয়ে একটি সংবাদ সম্মেলনও করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা। সরকারি অনুদানের সিনেমাটি দেখতে সবার প্রতি আহ্বান পরিচালক-প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রীর। এ সময় ‘দেয়ালের দেশ’ নিয়ে নিজেদের অভিজ্ঞতা তুলে ধরেন শিল্পীরা।

ট্রেলারে দেখা যায়, কখনো বুবলী এবং রাজ কখনো পাবলিক বাসে, কখনো সড়কে, কখনো আবার নদীর ধারে প্রেমের গল্প রচনা করছেন। কিন্তু সেই প্রেম পর্বে বড় ধাক্কা হয়ে আসে বুবলীর অসুস্থতা ও মৃত্যু!

হিমঘরে বুবলীর লাশের পাশে বিষণ্ন মনে বসে থাকতে দেখা যায় নায়ক রাজকে। এসবের পেছনে লুকিয়ে থাকা রহস্যই ‘দেয়ালের দেশ’ সিনেমার মূল বিষয়বস্তু। যদিও ছবিটি প্রেক্ষাগৃহে পা দেওয়ার পরই পুরো গল্পটি স্পষ্ট হবে।

এবারের ঈদের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। দর্শক-সমালোচকদের ধারণা, শাকিব খানের এই সিনেমার সঙ্গে সমানে সমানে পাল্লা দেবে ‘দেয়ালের দেশ’ও। অনেকে বলছেন, দর্শক চাহিদার নিরিখে এগিয়ে আছে ছবিটি।

রাজ-বুবলী ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতাসহ অনেকে।

Facebook Comments Box

Posted ৯:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com