শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কানাডায় দ্বিতীয়বার ডিরেক্টরস ক্লাব অ্যাওয়ার্ড পেলেন মাহবুব ওসমানী

প্রবাস ডেস্ক   |   বুধবার, ২৭ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   26 বার পঠিত   |   পড়ুন মিনিটে

কানাডায় দ্বিতীয়বার ডিরেক্টরস ক্লাব অ্যাওয়ার্ড পেলেন মাহবুব ওসমানী

রিয়েল এস্টেট ব্যবসায় অবদানের জন্য কানাডায় টানা দ্বিতীয়বার ডিরেক্টরস ক্লাব অ্যাওয়ার্ড পেয়েছেন মাহবুব ওসমানী। টরন্টোর রাইট এট হোম রিয়েলটি ব্রোকারেজের ডনমিলস শাখার ১৪০০ রিয়েল এস্টেট এজেন্টের মধ্যে ২০২৩ সালে শীর্ষ ২০ জনের মাঝে স্থান করে নেন তিনি। এর আগে তিনি ২০২২ সালে প্রথমবার ডিরেক্টরস ক্লাব অ্যাওয়ার্ড অর্জন করেছিলেন।

২৬ মার্চ (মঙ্গলবার) টরন্টোর ডনমিলস রোড ও এগ্লিংটন এভিনিউ ইস্ট সংলগ্ন পার্কভিউ মেনোর বাঙ্কুয়েট হলে আয়োজিত রাইট এট হোম রিয়েলটি ব্রোকারেজের ডন মিলস শাখার কর্তাব্যক্তিরা আনুষ্ঠানিকভাবে তার হাতে এই সম্মাননা তুলে দেন।

এ সময় মাহবুব ওসমানীকে অভিনন্দন জানান ব্রোকারেজের প্রেসিডেন্ট জন লুসিঙ্ক, ব্রোকার অব রেকর্ড ও জেনারেল ম্যানেজার জুলি কি, ব্রাঞ্চ ম্যানেজার মার্ক সালেঙ্গা ও লরা মুরিয়েল, এবং এরিয়া ম্যানেজার হ্যারি নাস্তামাগোস।

সম্মাননা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ওসমানী বলেন, ‌‌‘এই অ্যাওয়ার্ডের কৃতিত্বের সম্পূর্ণ ভাগীদার আমার ক্রেতা, বিক্রেতা, শুভাকাঙ্ক্ষী সকলেই। তাদের প্রতি আমি ভীষণ কৃতজ্ঞ। তারা অগাধ বিশ্বাস করে বাড়ি কেনা-বেচার মত অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়ের দায়িত্ব আমাকে দিয়েছেন। তাদের অকুণ্ঠ সমর্থন ছাড়া এই অ্যাওয়ার্ড অর্জন করা সম্ভব ছিল না’।

আট বছর আগে অভিবাসী হয়ে কানাডায় পাড়ি জমিয়েছিলেন ওসমানী। এক বছরের মধ্যে টরন্টো ফিল্ম স্কুল থেকে ‘গ্রাফিক ডিজাইন এন্ড ইন্টারেক্টিভ মিডিয়া’ নিয়ে পড়াশুনা শেষ করেন এবং ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন।

ওসমানী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্সে ফার্স্ট ক্লাস ফার্স্ট হন এবং গোল্ড মেডেল অর্জন করেন। কানাডায় অভিবাসী হয়ে পাড়ি জমানোর আগে তিনি ঢাকার ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগে শিক্ষকতা করতেন। পাশাপাশি তিনি চ্যানেল টুয়েন্টি ফোরে সংবাদ ও টক শো উপস্থাপনা করতেন। তিনি সময় টিভি এবং এবিসি রেডিওতে সাংবাদিকতা করেছেন।

Facebook Comments Box

Posted ১:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com