শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সময় হলে তুষি সবই জানাবেন

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   39 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সময় হলে তুষি সবই জানাবেন

বোনের অভিনয়ের ক্লাস মেয়েটিকে ফেলে দিয়েছিল অভিনয়ের নেশায়। এর পরই অভিনয়ের প্রেমে পড়ে যান। রঙিন দুনিয়ার প্রতি তাঁর প্রেম এভাবেই হয়েছিল। সেদিনের সেই মেয়েটি আজকের নাজিফা তুষি। অভিনয়ের নেশা থেকেই তিনি চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন। বড় পর্দায়ই ধ্যানজ্ঞান ছিল বলে ক্যারিয়ারের শুরু থেকে ছোট পর্দায় তাঁকে দেখা যায়নি।

২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু তুষির। ওই আসরে তিনি প্রথম রানারআপ হন। এরপর ২০১৬ সালে নির্মাতা রেদওয়ান রনির ‘আইসক্রিম’ দিয়ে শুরু করেন চলচ্চিত্রে যাত্রা।

এ সিনেমার পর ‘স্কুটি’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’, ‘সিন্ডিকেট’-এর মতো কাজ দিয়ে দর্শকের মন জয় করা তুষি ‘হাওয়া’ সিনেমার মাধ্যমে নিজেকে নতুন করে চিনিয়েছেন। ২০২২ সালের আলোচিত ও ব্যবসা সফল ওই সিনেমায় ‘গুলতি’ চরিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন তিনি। এরপর নতুন কোনো সিনেমায় তাঁর অভিনয়ের খবর পাওয়া যায়নি।

দীর্ঘদিন নতুন কোনো সিনেমার খবর না দিলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি। সম্প্রতি দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির ছবি শেয়ার করেছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। ‘আলোছায়ার কাব্য’, ‘পোহাই রোদ্দুরের মায়া’র মতো ক্যাপশনের ছবিগুলো অনেকেরই নজর কেড়েছে। নতুন কোনো সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন নাকি ঘুরছেন? কী করছেন তুষি? এমন প্রশ্নের উদ্রেক হয়েছে কারও কারও মনে। বিষয়টি তিনি খোলাসা করলেন নিজেই। তুষি বলেন, ‘শুটিংয়ের সঙ্গে ঘোরাঘুরি দুটোই হচ্ছে। রথ দেখা ও কলা বেচার মতো। কাজ করছি, সঙ্গে ঘোরাও হচ্ছে।’

কাজগুলো সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে কিছু একটা এড়িয়ে যেতে চাইলেন। তবে এতটুকু বললেন, ‘একটা কিছু করছি। নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অনুমতি না থাকায় বিস্তারিত বলতে পারছি না।’ আশ্বস্ত করলেন, সময় হলে সবই জানাবেন তিনি।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর পর বড় পর্দার নতুন সিনেমা দিয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেত্রী। জানুয়ারি মাসের শেষের দিকে চুপিসারে এ সিনেমার শুটিংও শেষ করে ফেলেছেন। গুঞ্জন রয়েছে, আবদুল্লাহ মোহাম্মদ সাদের নতুন সিনেমায় অভিনয় করছেন তুষি। তবে এসব গুঞ্জনকে একেবারেই অস্বীকার করেছেন তিনি।

চলচ্চিত্রের পাশাপাশি ওটিটিতে মনোযোগী তিনি। এ মাধ্যমের চারটি কাজ রয়েছে তাঁর হাতে। শিগগিরই এগুলোর কাজে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিন। ওটিটি বা সিনেমার যে চরিত্রেই তিনি কাজ করেন না কেন, সেই চরিত্রের পুরো স্বাদটা নিতে চান নন্দিত এই অভিনেত্রী। দেশের সিনেমায় অভিনয়ের পাশাপাশি হলিউড-বলিউডের সিনেমায়ও অভিনয়েরও স্বপ্ন রয়েছে তাঁর। লক্ষ্য যখন চলচ্চিত্রে অভিনয়, তখন আন্তর্জাতিক পর্যায়েও অভিনয়ের ইচ্ছা থাকা স্বাভাবিক। সে লক্ষ্যেই এগিয়ে চলেছেন তিনি।

Facebook Comments Box

Posted ১০:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com