বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃপ্তির ‘ব্যাড নিউজ’

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   37 বার পঠিত   |   পড়ুন মিনিটে

তৃপ্তির ‘ব্যাড নিউজ’

তৃপ্তি ডিমরির ক্যারিয়ার গ্রাফ ক্রমেই উপরের দিকে উঠছে। কারণ একটাই, নামি পরিচালক আর বড় প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর নজর এখন এই অভিনেত্রীর দিকে। তাকে ঘিরে চিত্রনাট্য লেখা থেকে শুরু করে সিনেমা নির্মাণের পরিকল্পনা করে যাচ্ছেন নির্মাতারা। তাই স্বল্প সময়ের ব্যবধানে এই অভিনেত্রীর নতুন সিনেমার খবর শোনা যাবে–এই অনুমান ছিল অনেকের।

যথারীতি ঢাকঢোল পিটিয়েই সেই অনুমান সত্যি বলে জানিয়ে দেওয়া হলো। শিগগিরই সিনেমা পর্দায় আসছে তৃপ্তির নতুন সিনেমা ‘ব্যাড নিউজ’।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘গুড নিউজ’ সিনেমার সিকুয়েল হিসেবে ‘ব্যাড নিউজ’ নির্মাণ করা হচ্ছে। যেখানে তৃপ্তি ডিমরির বিপরীতে দেখা যাবে সময়ের আলোচিত অভিনেতা ভিকি কৌশলকে। আনন্দ তিওয়ারির পরিচালনায় বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন নেহা ধুপিয়া, অ্যামি ভ্রিক প্রমুখ। সিনেমাটি নির্মাণ করা হচ্ছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন থেকে।

সম্প্রতি এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিনেমার ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হয়েছে। প্রযোজক করণ জোহর জানিয়েছেন, নাম ‘ব্যাড নিউজ’ হলেও সিনেমাটি পুরোপুরি কমেডিতে ঠাসা। এতে দেখা যাবে, নায়ক-নায়িকা একটি খারাপ খবর শোনার জন্য মরিয়া হয়ে উঠেছে। সে কারণেই সিনেমার নাম ‘মেরে মেহবুব মেরে সনম’ বদলে ‘ব্যাড নিউজ’ রাখা হয়েছে।

এ নিয়ে তৃপ্তি ডিমরির কথায়, ‘এটা ঠিক উল্টো যে, ‘ব্যাড নিউজ’-এর নামে যে খবরটি দিচ্ছি, তা আমার এবং ভক্তদের জন্য আনন্দের। আমার মনে হয়, কমেডি সিনেমার এটাই একটা বৈশিষ্ট্য যে, নামের মধ্যেও একটা চমক থেকে যায়।’

সিনেমাটি দর্শককে আনন্দ দেবে বলেও আশা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ‘অ্যানিম্যাল’ সিনেমার সাফল্য তৃপ্তির জন্য খুলে দিয়েছে আগামীর দুয়ার। সেই সুবাদে অ্যাকশন ও কমেডির পাশাপাশি রোমান্টিক সিনেমা ‘আশিকি-৩’-এ দেখা মিলতে যাচ্ছে তার।fcv

Facebook Comments Box

Posted ১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com