বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কত টাকা পুরস্কার পেলেন ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী বৈভব?

বিনোদন ডেস্ক   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত   |   পড়ুন মিনিটে

কত টাকা পুরস্কার পেলেন ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী বৈভব?

জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১৪তম আসরে বিজয়ী হয়েছেন বৈভব গুপ্তা। এ প্রতিযোগিতায় ফার্স্ট রানার-আপ নির্বাচিত হয়েছেন শুভদীপ দাস চৌধুরী। রবিবার (৩ মার্চ) রাতে গ্র্যান্ড ফিনালে পর্বে তাকে বিজয়ী ঘোষণা করা হয়। এই বিজয়ের মাধ্যমে কেবল ইন্ডিয়ান আইডল খেতাবই নয়, সঙ্গে আরও অনেক কিছুই পেয়েছেন বৈভব।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, কানপুরের গায়ক বৈভব গুপ্তা ট্রফির পাশাপাশি প্রাইজ মানি বাবদ পেয়েছেন ২৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৩ লাখ টাকার বেশি)। প্রথম ও দ্বিতীয় রানার-আপ বিজয়ী শুভদীপ দাস চৌধুরী ও পিয়ুষ পানওয়ার ট্রফির পাশাপাশি ৫ লাখ রুপির চেক পেয়েছেন। এ প্রতিযোগিতায় অনন্যা পাল তৃতীয় রানার-আপ নির্বাচিত হয়েছেন। তাকে ৩ লাখ রুপির চেক প্রদান করা হয়েছে।

কৃতজ্ঞতা জানিয়ে বৈভব গুপ্তা বলেন, ‘‘ইন্ডিয়ান আইডল-১৪’-এর ট্রফি বিজয় অবাস্তব মনে হচ্ছে! উত্তরাধিকার হিসেবে মর্যাদাপূর্ণ এই শো এগিয়ে নিয়ে যাওয়াও সম্মানের। এই জার্নিটা আনন্দে ভরা ছিল। অনেক আবেগ, চ্যালেঞ্জ এবং অবিস্মরণীয় কিছু মুহূর্ত রয়েছে। আমাকে বিশ্বাস করার জন্য আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ, যারা আমাকে তাদের প্রজ্ঞা দিয়ে বিচার করেছেন, পথ দেখিয়েছেন, আমার টিম আমার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সহযোগিতা করেছেন। সর্বোপুরি, দর্শকদের প্রতি কৃতজ্ঞ, যারা অকুণ্ঠ সমর্থন দিয়ে আমার লক্ষ্যপূরণে পথ এগিয়ে দিয়েছেন।’’

এবারের আসরের গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন- কুমার শানু, শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি।

Facebook Comments Box

Posted ১০:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com