বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার স্পাই থ্রিলার ছবিতে আলিয়া-শাহরুখ!

বিনোদন ডেস্ক   |   রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   57 বার পঠিত   |   পড়ুন মিনিটে

এবার স্পাই থ্রিলার ছবিতে আলিয়া-শাহরুখ!

ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স বলিউডে জনপ্রিয়তার শীর্ষে। স্পাই ইউনিভার্স সিনেমার কাস্ট ও গল্প নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। ‘পাঠান’ ও ‘টাইগার’ সুপারহিট হওয়ার পর ‘টাইগার বনাম পাঠান’ তৈরি হবে– এমন গুঞ্জন ছিল বলিউডে। এখন জোর গুঞ্জন, ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সে যোগ দিতে চলেছেন আলিয়া ভাট। নতুন সেই সিনেমার সঙ্গে যোগ থাকছে শাহরুখেরও। আলিয়া ভাট ও শাহরুখ খান ২০১৬ সালে ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায় জুটি বেঁধেছিলেন।

বলিউড লাইফের একটি খবরে জানানো হয়েছে, লেখকরা একটি বিষয় নিয়ে ভাবছেন। সেখানে ঠিক করা হয়েছে, আলিয়া ভাটকে শাহরুখ খানের আশ্রিতা হিসেবে দেখানো হবে। নির্মাতারা ‘পাঠান’-এর সঙ্গে জুড়তে চাইছেন সিনেমাটিকে। নতুন স্পাই ইউনিভার্সের সিনেমায় আলিয়ার সঙ্গে অভিনয় করছেন শর্বরী ওয়াঘ।

সমালোচকরা মনে করছেন, আলিয়া-শর্বরী অভিনীত সিনেমায় শাহরুখের ক্যামিও থাকতে পারে।

আলিয়া ভাট এখন ব্যস্ত ক্যারিয়ার, সন্তান ও সংসার নিয়ে। গত কয়েক বছরে একের পর এক হিট উপহার দিয়েছেন তিনি। সদ্যই তিনি ‘জিগরা’ সিনেমার শুটিং শেষ করেছেন। এ ছাড়া তাঁর হাতে রয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ সিনেমাটিও।

‘গাঙ্গুবাই’ অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’তে। গত বছর নেটফ্লিক্সে অ্যাকশন থ্রিলার ‘হার্ট অব স্টোন’ দিয়ে আমেরিকান সিনেমায় ডেব্যু হয়েছে এ অভিনেত্রীর। যেখানে হলিউডের বাঘা বাঘা অভিনয়শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

Facebook Comments Box

Posted ২:১২ অপরাহ্ণ | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com