শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের কোনো সমস্যা নাই, কিন্তু বিয়েটা আর হচ্ছে না: ফারিয়া

বিনোদন ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   128 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আমাদের কোনো সমস্যা নাই, কিন্তু বিয়েটা আর হচ্ছে না: ফারিয়া

সংগৃহীত ছবি

-সংগৃহীত

প্রায় আড়াই বছর আগে ২০২০ সালের ২১ মার্চ পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল হয় ঢাকাই ছবির নায়িকা নুসরাত ফারিয়ার। আংটি বদলের চার মাসের মাথায় খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা। জানান, পরের ডিসম্বেরে বিয়ে করবেন।

কিন্তু আড়াই বছর পরও সেই ডিসেম্বর আর আসেনি। মানে বিয়ে করেননি। পরে ২০২১ সালের ২৯ অক্টোবর বড় বোন মারিয়ার একটি ফ্যাশন হাউজ ও ব্রাইডাল শো রুম উদ্বোধনে এসে ফারিয়া বলেন, ‘আপাতত বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। প্যান্ডামিক কাটিয়ে আবার সব কাজ শুরু হচ্ছে৷ তাই আপাতত বিয়ে করছি না।’

সে সময় প্যান্ডামিকের অজুহাত দিয়ে কাজে ফেরায় নিয়ে না করার সিদ্ধান্তের কথা জানালেও ফারিয়া এবার জানালেন ভিন্ন কথা। বাগদান হলেও পাত্র রনি রিয়াদ রশিদের সঙ্গে তার বিয়ে হচ্ছে না!

ফারিয়া বললেন, ‘আমাদের নিজেদের ভেতরে কোনো সমস্যা নাই, কোনো দ্বিধাদ্বন্দ্ব নাই, কখনো হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না।’

তিনি আরও বলেন, ‘হুজুগের বশে কোনো কিছু করা ঠিক না। হুজুগের বশে করলে দীর্ঘ সময়ের ভোগান্তিটা আমারই হবে। এ কারণে ঠান্ডা মাথায় যা করার, সেটাই করছি আমি। সেভাবেই চলার চেষ্টা করি, করছি। আমার কাছে মনে হয়েছে আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে সম্পর্কটি দীর্ঘস্থায়ী হবে।’

এদিকে ২৫ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভারতের গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেন নুসরত ফারিয়া। সেখানে তার ‘পাতাল ঘর’ ছবিটি প্রদর্শিত হয়েছে। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এটি তার প্রথম কোনো সিনেমার অংশগ্রহণ। এটি স্মৃতিতে চলচ্চিত্র উৎসবটি রঙিন হয়ে থাকবে বলে জানালেন তিনি।

Facebook Comments Box

Posted ২:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com