শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনি জটিলতায় ওটিটিতে ‘অ্যানিমেল’-এর মুক্তি

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   46 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আইনি জটিলতায় ওটিটিতে ‘অ্যানিমেল’-এর মুক্তি

গত ১ ডিসেম্বর মুক্তি পায় সন্দীপ রেড্ডি বঙ্গার ছবি ‘অ্যানিমেল’। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’-এরপর পরিচালক হিসেবে এটি তার তৃতীয় ছবি। আগের দুটি ছবিই বাণিজ্যিক দিক থেকে সফল। ‘অর্জুন রেড্ডি’র মাধ্যমে দক্ষিণী বিনোদন জগতে নিজের অবস্থান পোক্ত করেছিলেন বঙ্গা। তারপর ‘কবীর সিংহ’ ছবির মাধ্যমে বলিউডেও নিজের পরিচিতি তৈরি করেছেন তিনি।

মুক্তি পাওয়ার পর থেকে বক্স অফিসে দুরন্ত ব্যবসা করছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’। বিশ্বব্যাপী প্রায় ১০০০ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। কথা ছিল ২৬ জানুয়ারি ওটিটিতে মুক্তি পাবে এ ছবি। কিন্তু সেই পথে বাধা হয়ে দাঁড়িয়েছে আইনি জটিলতা। ‘অ্যানিমেল’-এর ওটিটি মুক্তির পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছেন ‘কবীর সিংহ’-এর নির্মাতারা।

দুটি ছবির পরিচালক এক, তবে প্রযোজক আলাদা। ‘অ্যানিমেল’ এর প্রযোজক টি সিরিজ। অন্যদিকে ‘কবীর সিংহ’-এর প্রযোজক সিনে ওয়ান স্টুডিও প্রাইভেট লিমিটেড। এবার ‘অ্যানিমেল’ এর ওটিটিতে মুক্তিতে স্থগিতাদেশ চেয়ে দিল্লির উচ্চ আদালতে গেলেন ‘কবীর সিংহ’-এর নির্মাতারা। সিনে ওয়ান স্টুডিও প্রাইভেট লিমিটেড মামলা করেছে টি সিরিজের বিরুদ্ধে।

সিনে ওয়ান স্টুডিওর দাবি, দুটি প্রযোজনা সংস্থার মধ্যে একটি চুক্তি হয়। কথা ছিল অ্যানিমেল থেকে হওয়া ৩৫ শতাংশ লাভ ভাগাভাগি হবে দুই প্রযোজনা সংস্থার মধ্যে। বক্স অফিসের হিসাব অনুযায়ী অ্যানিমেল সাম্প্রতিক সবচেয়ে সফল ছবি। বক্স অফিসে এই ছবি যে অর্থ সংগ্রহ করেছে, তার কোনো ভাগাভাগি হয়নি বলেই দাবি সিনে ওয়ান স্টুডিওর।

টি সিরিজের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ছবিটি মুক্তি পেয়েছে দেড় মাস হয়েছে। টি সিরিজ লাভ-বণ্টন চুক্তি মানতে প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু সিনে ওয়ানের এত তাড়া কেন, তা নিয়ে সন্দিহান তারা। যদিও এ নিয়ে প্রকাশ্যে কোনো বিবৃতি দেয়নি টি সিরিজ কিংবা সিনে ওয়ানের কেউই। এ মামলার পরবর্তী শুনানি হবে বৃহস্পতিবার। এ অবস্থায় ওটিটিতে ‘অ্যানিমেল’ মুক্তি পাবে কি না, তা অনিশ্চয়তায় রয়েছে।

Facebook Comments Box

Posted ১:১২ অপরাহ্ণ | বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com