বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে’

বিনোদন ডেস্ক   |   রবিবার, ১৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   74 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে’

সদ্যই নিজের বিয়ের খবর জানিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। জানা গেছে, গত শুক্রবার (১২ জানুয়ারি) প্রেমিকা সাজিন আহমেদ নির্জনার গলায় মালা দিয়েছেন তিনি।

যদিও বিয়ে নিয়ে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করতে চাননি এই অভিনেতা। এমনকি আড়াল করে রেখেছেন নিজের স্ত্রীর পরিচয়ও। এতেই যেন বেঁধেছে বিপত্তি!

জোভানের স্ত্রী দাবি করে অনেক তরুণীর ছবিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যে তালিকায় রয়েছেন অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। ফেসবুকে তাকে ঘিরেও গুজব ছড়িয়েছে।

দাবি করা হচ্ছে, জোভানের স্ত্রী আর কেউ নেন, তিনি ছোট পর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। বিষয়গুলো নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছেন এই অভিনেত্রী। জানিয়েছেন, এমন কোনো ঘটনা ঘটেনি।

শুক্রবার জোভানের বিয়ের খবর প্রকাশের পর শনিবার রাতে ফেসবুকে একটি পোস্ট দেন নীলাঞ্জনা। যেখানে তিনি লিখেছেন, ‘ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড় বিস্মিত আমি, ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’

এরপরই ভক্তদের উদ্দেশে এই অভিনেত্রী বলেন, ‘একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না। যখন সময় আসবে, তখন আমি নিজেই সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নেব।’ হ্যাশট্যাগে বলেন, ‘নট দ্য বিগ ডে ইয়েট’ (এখনও বিয়ের দিনটি আসেনি)।

এদিকে জোভানের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এই অভিনেতার স্ত্রীর পুরো নাম সাজিন আহমেদ নির্জনা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিনি। প্রায় দেড় বছর আগে জোভানের সঙ্গে তার পরিচয়। এরপর পরিবারের সিদ্ধান্তে গত শুক্রবার একে অন্যের গলায় মালা দিয়েছেন এই জুটি।

উল্লেখ্য, ছোট পর্দার জনপ্রিয় মুখ নীলাঞ্জনা নীলা। চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন তিনি। নির্মাতা বদরুল আনাম সৌদের ‘শ্যাম কাব্য’ ছবিতে দেখা যাবে তাকে। যেখানে এই অভিনেত্রী কাজ করেছেন সোহেল মণ্ডলের সঙ্গে। এ বছরই ছবিটি মুক্তির কথা রয়েছে।

Facebook Comments Box

Posted ১২:১০ অপরাহ্ণ | রবিবার, ১৪ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com