বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ

বিনোদন ডেস্ক   |   শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   99 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ

কোনো নারীকে স্পর্শ করতে চাইলে অবশ্যই তার অনুমতি নিতে হবে, সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন ছোট পর্দার অভিনেত্রী সামিয়া অথৈ।

এই অভিনেত্রী বলেন, “ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’। কোনো কিছুতে নারী যদি না বলে সেটা মেনে নেওয়া উচিত। সেটা শুধু পর্দাতেই নয়, ব্যক্তিজীবনেও। যদি কোথাও দেখি হ্যারাসমেন্ট, ব্যাড ইনটেনশন, নেগেটিভিটি আমাকে স্পর্শ করার চেষ্টা করে, আমি সেখান থেকে সরে আসি। সবাইকে আমি বলব, তাদের নিজের জায়গায় সতর্ক থাকতে। না মানে না। কখনও কাউকে জোর করে হ্যারাসমেন্ট করা উচিত না।”

নিজেকে অভিনয় অঙ্গনের কোন জায়গায় দেখার ইচ্ছা রয়েছে— জানতে চাইলে সামিয়া বলেন, ‘অভিনয়ের জায়গায় নিজেকে পরিবর্তনশীল দেখতে চাই। অনেক বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে দেখতে চাই, অনেক চরিত্র গড়তে চাই, চরিত্রে ঢুকতে চাই। এই পরিবর্তনটাই দেখতে চাই আমি।’

উল্লেখ্য, ২০১৬ সালে নাচভিত্তিক টেলিভিশন রিয়্যালিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে পরিচিতি পান সামিয়া অথৈ। প্রেমপুরাণ, কাচের দেয়াল, ইনফিনিটি সিজন টু-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন। পাশাপাশি অভিনয় করেছেন ‘দামাল’ চলচ্চিত্রেও।

সম্প্রতি মোবারকনামায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ক্যারিয়ারে স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সম্মাননার পাশাপাশি দেশেও পুরস্কার পেয়েছেন তিনি।

Facebook Comments Box

Posted ১২:০৭ অপরাহ্ণ | শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com