শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই’র নতুন কমিটির অভিষেক ও বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   214 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই’র নতুন কমিটির অভিষেক ও বিজয় দিবস উদযাপন

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব নর্থ আমেরিকার নব নির্বাচিত কমিটি (২০২৪-২৫) জাকজমকপূর্ন পরিবেশে অভিসিক্ত হলো। সংগঠনের সদস্যরা ফুলের তোড়া দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আশরাফ উদ্দীন। গেষ্ট অব অনার ছিলেন নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল নাজমুল হুদা। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাহমুদ আহমেদ। গত ৩০ ডিসেম্বর শনিবার জ্যাকসন হাইটসের মামা’স পার্টি হলে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন, নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন নব নির্বাচিত সাধারন সম্পাদক নোমান সরকার,ছন্দা ও ইয়াসমীন ফাত্তাহ ঝর্না।


এলামনাই’র প্রধান উপদেষ্টা জাহাঙ্গীর শাহ নেওয়াজ ডিকেন্সের স্বাগত বক্তব্য ও কবিতা পাঠের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার শামসুদ্দিন আজাদ। প্রধান অতিথি ড. আশরাফ উদ্দীন বক্তৃতায় শিক্ষা ও শিক্ষক জীবনের স্মৃতি তুলে ধরেন। কনসাল জেনারেল নাজমুল হুদা বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও বলিষ্ঠ ভূমিকার বিশদ ব্যাখ্যা দেন।

অভিষেক অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন শামসুদ্দিন আজাদ,  বিঞ্চু গোপ, মোহাম্মদ জাহাঙ্গীর কবির,আবু নোমান সরকার, মীর হোসেন চৌধুরী,শাহিন আজমল হোসেন,জসিম চৌধুরী,আবু তালেব চৌধুরী চান্দু ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় এলামনাই’র সাবেক সভাপতি কিরন কবির।
সংগীত পর্বে অংশ নেন হাসান মাহমুদ, মিলি,লিলি,রেজা ও ছদা বিনতে সুলতান। কবিতা আবৃতি করেন ছন্দা, ফাহমিদা জাহান, শিবলী সাদিক ও সুচরিত।

 

Facebook Comments Box

Posted ১:১৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com