শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতারণা মামলায় শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন সালমানের নায়িকা

বিনোদন ডেস্ক   |   বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   87 বার পঠিত   |   পড়ুন মিনিটে

প্রতারণা মামলায় শিয়ালদহ আদালতে হাজিরা দিলেন সালমানের নায়িকা

ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কাছ থেকে পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে হাজির হননি বলিউড অভিনেত্রী জেরিন খান। সেই সংস্থা জানিয়েছিল অনুষ্ঠানে আসার জন্য ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন জেরিন। কিন্তু টাকা পাওয়ার পরেও অনুষ্ঠানে আসেননি। এরপরই আর্থিক প্রতারণার অভিযোগে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই মামলা ওঠে শিয়ালদহ আদালতে।

গত ১১ ডিসেম্বর আর্থিক প্রতারণার মামলাতেই আদালতে আত্মসমর্পণ করেছেন জেরিন। সেদিন শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের আদালতে আত্মসমর্পণ করেন তিনি। তার আইনজীবী পবন আগরওয়াল আদালতে জেরিন খানের জামিনের আবেদন করেন। উভয়পক্ষের বক্তব্য শুনে আদালত জেরিন খানকে ৩০ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেছেন। শর্ত আদালতের অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না অভিনেত্রী।মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সেই মামলারই শুনানি ছিল।

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়েই বলিউডে পা রাখেন জেরিন খান। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন সে সময়ে। তখন সদ্য ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়েছে। সালমানের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তবে পরপর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান জেরিন। বর্তমানে সিনেপর্দায় তাকে দেখা যায় না সেরকম।

পুলিশ সূত্রে খবর, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের কাছ থেকে ১২ লাখ টাকা নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার টাকা নিলেও কলকাতায় আসেননি। উলটে যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক প্লেন বাতিল করে শিডিউল পিছতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!

Facebook Comments Box

Posted ১১:৫০ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com