শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইবুড়ো ভাত খেলেন ‘মা’ সিরিয়ালের সেই ঝিলিক

বিনোদন ডেস্ক   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   65 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আইবুড়ো ভাত খেলেন ‘মা’ সিরিয়ালের সেই ঝিলিক

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু তিথির। প্রথম ধারাবাহিকই পেয়েছিলেন ব্যাপক জনপ্রিয়তা। ২০০৯ থেকে ২০১৪, প্রায় ৫ বছর ধরে চলা ওপার বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘মা’-তে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। যে ধারাবাহিকে ‘ঝিলিক’ চরিত্র তাকে পরিচিত করেছিল সকলের কাছে।

সেই অভিনেত্রী কী এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? ইতোমধ্যেই আইবুড়ো খেয়েছেন তিথি। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন সেই ছবি। যেখানে দেখা গেছে, কালো কুর্তা পরে আছেন অভিনেত্রী। কানে লাল রঙের ঝুমকা। মুখ হাসি। খাবারের প্লেটে সাজানো ভাত, পোলাও, নানা রকমের মাছ, পায়েস, মিষ্টি, চাটনি।

ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে দীর্ঘ সাড়ে চার বছরের সম্পর্ক ছিল তিথির। যদিও তা ভেঙে যায় বছরখানেক আগে। তারপর সেই সম্পর্ক ভাঙা নিয়ে তিথির জবাব ছিল, ‘কোনও সম্পর্কে যখন পরিবারের হস্তক্ষেপ বেড়ে যায়, তখনই সমস্যা। মা-বাবারা সন্তানের ভালো চেয়ে হয়তো এগুলো করে থাকেন। হয়তো কোথাও গিয়ে আমরা একে অপরকে হারিয়ে ফেলেছিলাম। তবে এর দোষ আমি পরিবারকে দিতে চাই না।’

এরপর থেকে এখন পর্যন্ত কোনও সম্পর্কেরই আভাস মেলেনি এই অভিনেত্রীর। এসবের মাঝেই আইবুড়ো ভাত খেতে দেখা গেল তিথিকে। সেটা দেখেই ভক্তদের প্রশ্ন, তাহলে কী বিয়ে করতে চলেছেন তিনি?

উত্তরটা আপাতত না! কারণ অভিনয়ের পাশাপাশি বর্তমানে ফুড ভ্লগিং নিয়ে ব্যস্ত থাকেন তিথি। এই ভিডিওটি সেই ভ্লগিংয়েরই একটা প্রচারের অংশ। অভিনেত্রী কী শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কিনা সেটা নিয়েও এখন পর্যন্ত দেননি কোনো স্পষ্ট জবাব।

Facebook Comments Box

Posted ১২:৩৩ অপরাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com