রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি ডা. সারোয়ার ও সাধারন সম্পাদক মোজাফফর

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   307 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি ডা. সারোয়ার ও সাধারন সম্পাদক মোজাফফর

প্রবাসের অন্যতম বৃহত্তম সংগঠন নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে বিশিষ্ঠ চিকিৎসক ডা. সারওয়ারুল হাসান ও ব্যবসায়ী মোজাফফর হোসেন । গত ১৬ ডিসেম্বর শনিবার জামাইকাস্থ একটি রিয়েলস্টেট অফিসে সংগঠনের এক সভায় ২০২৪-২৫ মেয়াদে এ কমিটি গঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান। কমিশনের অন্য ২ জন সদস্য ছিলেন ড.রুহুল কুদ্দুস ও দবিরুল ইসলাম। ৩১ সদস্য বিশিষ্ঠ কার্যকরি কমিটি ছাড়াও ১৬ জন ডিসিট্রক্ট কোঅর্ডিনেটর হিসেবে নির্বাচিত হয়েছেন। নির্বাচন প্রক্রিয়া শুরুর আগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি করেন ডা.আব্দুল লতিফ। সভায় আলাপ আলোচনার মাধ্যমে একটি সম্মিলিত প্যানেল নির্বাচন কমিশিনের কাছে উপস্থাপন করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাসির আলী খান পল,মিসেস নিলুফা খান,জহুরুল ইসলাম টুকু,শমসের আলী,জিয়াউর রহমান,রেজাউল হক,গোলাম রাব্বানী, রাজীব আলী, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান। নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সকল প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন।

নতুন এই কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন এবিএম মিজানুল হাসান-সিনিয়র সহসভাপতি, অধ্যক্ষ আজিজুল হক মুন্না- সহসভাপতি,আবু তাহের-সহসভাপতি,জাহাঙ্গীর আলম-সহসভাপতি,তাসকিন আহমেদ-সহসভাপতি, ফরহাদ হোসেন রোজেন- সহসভাপতি, মোস্তফা কামাল মিল্টন-যুগ্ম সাধারন সম্পাদক, শাহনারা বেগম রিনা-সহ সাধারন সম্পাদক, শফিউল আলম শফিক-সহ সাধারন সম্পাদক, আব্দুল কুদ্দুস মিয়া কানন -সহ সাধারন সম্পাদক, আব্দুর রfকিব-কোষাধ্যক্ষ, রোকনুজ্জামান রোকন-সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান মিলন- সহ সাংগঠনিক সম্পাদক,  এস এম জিন্নাহ-দফতর সম্পাদক,   গোলাম রাব্বানী-ক্রিড়া সম্পাদক,  জিয়াউর রহমান- সমাজকল্যান সম্পাদক, মোহর খান- সাংস্কৃতিক সম্পাদক, নার্গিস রহমান- সহ সাংস্কৃতিক সম্পাদক, রাহিমুল হুদা প্রধান-  প্রচার সম্পাদক,  আদান ইসলাম- মহিলা বিষয়ক সম্পাদিকা। কার্যনির্বাহী সদস্যরা হলেন হাসানুজ্জামান হাসান,রাকিবুজ্জামান খান তনু,মোতাহার হোসেন, ডা.শাহনাজ আলম, মো: কাউসার আলী ,এম শামিম আহমেদ ও মসিতুল্লাহ মাসুম।

নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের নব নির্বাচিত সভাপতি ডা. সারওয়ারুল হাসান এক প্রতিক্রিয়ায় প্রতিবেদককে বলেন, নর্থবেঙ্গল নামে ভবিষ্যতে একটি সংগঠন থাকবে। বিভক্ত নর্থ বেঙ্গল ফাউন্ডেশনকে ঐক্যবদ্ধ করা আমার মূল লক্ষ্য। নর্থ বেঙ্গলের ১৬টি জেলার প্রবাসীরা তা দেখার অপেক্ষায় রয়েছে। আমি তাদের সে প্রত্যাশা পূরন করবো ইনশাল্লাহ।

 

Facebook Comments Box

Posted ৯:৫৭ অপরাহ্ণ | রবিবার, ১৭ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com