সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অর্জুন-মালাইকার চ্যাপ্টারে নতুন নাম কপিলা!

বিনোদন ডেস্ক   |   শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   97 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অর্জুন-মালাইকার চ্যাপ্টারে নতুন নাম কপিলা!

মালাইকা অরোরার অন্তঃসত্ত্বা ইস্যু এখন বেশ পুরোনো। তবে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে প্রেমিক অর্জুন কাপুর ও মালাইকা দুজনই একে অন্যের থেকে দূরে সরে আছেন। তাদের বিচ্ছেদের খবর যতোটা না হটকেক তার চেয়েও বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে অর্জুনের পাশে আরেক নারীর নাম।

কুশা কপিলা নামে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। এমন খবর নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে। তবে কপিলা সম্পর্কের কথা অস্বীকার করে বলেছেন, প্রত্যেকদিন নিজের সম্পর্কে অদ্ভুত সব খবর শুনছি। মনে হচ্ছে এবার নিজেকেই নিজের সঙ্গে আলাপ করাতে হবে।

তিনি আরও বলেন, প্রত্যেকবার নিজের সম্পর্কে এসব শুনি আর মনে মনে প্রার্থনা করতে থাকি, মা যেন পড়ে না ফেলে। তবু গুঞ্জন থামেনি।

যদিও এমন গুঞ্জনকে পাত্তা না দিয়ে আবারও মালাইকার পাশে দাঁড়িয়েছেন অর্জুন। মালাইকার হয়ে একাধিকবার কথা বলেছেন তিনি। এর আগে শোনা গিয়েছিল তারা গোপনে বিয়ে করেছেন। কখনও শোনা গেছে, মালাইকা আরোরা মা হতে চলেছেন।

তবে ২০২২ সালে যখন এই খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল, তখন মালাইকার পাশে থেকে সরব হয়েছিলেন অর্জুন কাপুর। তিনি বলেছিলেন, এই ধরনের খবর প্রকাশ্যে আসা ভীষণ নিম্নমানের। কেউ এ ধরনের খবর কেন লিখবে। এভাবে মিথ্যে খবর ছড়িয়ে পড়া মোটেও ঠিক নয়। কেন খবর ছড়ানোর আগে তার সত্যতা যাচাই করা হবে না। এ নিয়ে গণমাধ্যমের প্রতি বিরাগভাজনও হন তিনি।

Facebook Comments Box

Posted ১:০৪ অপরাহ্ণ | শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com