শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 শ্বশুর-জামাতা আউটঃব্যাংক কেলেংকারির নায়িকা ইন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   196 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 শ্বশুর-জামাতা আউটঃব্যাংক কেলেংকারির নায়িকা ইন

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ফরিদপুর-৩ সদর আসনের একাধিক বারের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী। অপরজন ডা. হাবিবে মিল্লাত মুন্না। সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য। দুজন সম্পর্কে শ্বশুর-জামাতা। একাদশ সংসদে দুজনেই সংসদ সদস্য ছিলেন। কিন্তু দ্বাদশ সংসদ নির্বাচনে তারা কেউই মনোনয়ন পাননি। সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কিছুদিন আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেয়াই ছিলেন। সায়মা ওয়াজেদ পুতুলের ছিলেন শ্বশুর। বর্তমানে তিনি সুইডেনে অবস্থান করছেন।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

সিরাজগঞ্জ-২ আসনে (সদরের একাংশ ও কামারখন্দ) বর্তমান সংসদ সদস্য ও ডা. হাবিবে মিল্লাত মুন্নার পরিবর্তে  জান্নাত আরা তালুকদার হেনরীকে মনোনয়ন দেয় দলটি।  তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোতাহার হোসেন তালুকদারের পুত্রবধু। এর আগে তিনি নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে অংশ নিয়ে বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকুর স্ত্রী রুমানা মাহমুদের কাছে সেই নির্বাচনে ২১২১ ভোটের ব্যবধানে হেরে যান। তবে ব্যাংক কেলেংকারিতে তিনি জড়িয়ে পড়েছিলেন কয়েক বছর আগে। তখন তিনি সোনালী ব্যাংকের পরিচালক ছিলেন। খবরের শিরোনাম হয়েছিলেন ব্যাংক কেলেংকারির নায়িকা হিসেবে।

facebook sharing button

 

Facebook Comments Box

Posted ২:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com