শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

 নিউইয়র্কে জনপ্রিয়  শিল্পী ন্যান্সির একক সংগীত সন্ধ্যা রোববার

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   112 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 নিউইয়র্কে জনপ্রিয়  শিল্পী ন্যান্সির একক সংগীত সন্ধ্যা রোববার

বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বললেন, আমি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারছি না। আর দল সর্মথনের ব্যাপারে বলতে চাই, আমি বিএনপিকে সর্মথন করি। আপনারাও কোন না কোন দলকে সর্মথন করেন। আপনারা প্রকাশ্যে বলছেন না। আর আমি বলছি। এ টুকুই। আর রাজনীতি নিয়ে আপনাদের যত উৎসাহমূলক প্রশ্ন। চ্যানেল আইতো আমাকে রাজনীতি নিয়েই ঢাকায় প্রশ্ন করলো। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তার কাছে প্রশ্ন ছিল আপনি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারেন কিনা? কোন দলকে সর্মথন করেন কি? এ দুটি প্রশ্নের জবাবে ন্যান্সি উল্লেখিত মন্তব্য করেন। তিনি আরও বলেন, আমি কোন পদপদবীর জন্য বিএনপিকে সর্মথন করি না। কোনদিন তা চাইনি।
বাংলাদেশ আমেরিকান ফাউন্ডেশন ও শো টাইম মিউজিক সোমবার ২ অক্টোবর ন্যান্সির যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে বক্তব্য রাখেন বাবলু জাহাঙ্গীর,এনামুল হক,নিক রাওয়ান আলমগীর খান আলমগীর।ন্যান্সি নভেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রে আবস্থান করবেন। এই সময়ে নিউইয়র্ক, বাফেলো, ওয়াশিংটন ডিসি, বোস্টন, মায়ামী ও লস এঞ্জেলসে সংগীত পরিবেশন করবেন। আগামী ৮ অক্টোবর নিউইয়র্কের কুইন্সস্থ ম্যারি লুইস একাডেমি হলে তার একক সংগীতানুষ্ঠান রয়েছে। এর মূল আয়োজক শো টাইম মিউজিকের আলমগীর খান আলম। উপস্থাপনায় থাকবেন শামসুন নাহার নিম্মি।


সাংবাদিক সম্মেলনে ন্যান্সি আরও বলেন, ১৮ বছর ধরে সংগীত জগতে বিচরন করছি। কখনো আমেরিকায় আসা হয়নি। এবারই প্রথম এলাম। একজন শিল্পী হিসেবেই এখানে আমাকে তুলে ধরতে চাই। আমি যখন গান করি তখন শিল্পী সত্ত্বাই আমার মধ্যে কাজ করে। অপর এক প্রশ্নের জবাবে তিন বলেন, জীবনে উত্থান পতন ও চড়াইউৎরাই থাকবে। এসব জীবনেরই অংশ। এসব না থাকলে আমার কাছে জীবনটা মৃত বলে মনে হয়।

Facebook Comments Box

Posted ৩:১৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com